চলতি মাসের বাড়ি ভাড়া মওকুফ করলেন যুবলীগ নেতা কবির সরকার - adsangbad.com

সর্বশেষ

Sunday, March 29, 2020

চলতি মাসের বাড়ি ভাড়া মওকুফ করলেন যুবলীগ নেতা কবির সরকার

 যুবলীগ নেতা আহবায়ক কবির হোসেন সরকার
আশুলিয়া প্রতিনিধি :  করোনা ভাইরাসের কারণে দেশজুড়ে চলছে অঘোষিত লগডাউন। সবাইকে বলা হচ্ছে বাসায় থাকার জন্য। আর এই মুহুর্তে সবচেয়ে বিপাকে পড়েছে অত্র এলাকায় বসবাস করা নিম্নমধ্যবিত্ত আর নিম্নবিত্ত শ্রেণীর মানুষেরা।
যাদের টানাটানির মাঝে সংসার চালাতে হয়, যাদের নুন আনতে পান্ত ফুরোয়। তাদের মাঝে এখন আরেক আতংক হয়ে আবির্ভূত হয়েছে করোনা ভাইরাস।
আর এই দুঃসময়ে অত্র এলাকায় নিজ বাড়ির ভাড়াটিয়াদের চলতি মার্চ মাসের ভাড়া মওকুফের ঘোষনা দিলেন আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার। সবকিছু স্থগিত হওয়ার কথা বিবেচনা করে তিনি ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে দিয়ে এক মানবিক হৃদয়ের পরিচয় দিলেন। শ্রমিক অধ্যুষিত এই আশুলিয়ার ইয়ারপুরে বেশ কয়েকটি শ্রমিক কলোনী রয়েছে তার আর এই সব কলোনী গুলোর ভাড়াটিয়াদের চলতি মাসের ভাড়া মওকুফ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে রীতিমতো মানুষের মাঝে সাড়া ফেলে দিয়েছেন। তাকে দেখে এখন অনেকেই তাদের বাড়ীভাড়া মওকুফ করেছে। তার এমন উদার মন মানষিকতার পরিচয় দিয়ে সত্যি তিনি অনুকরনীয় দৃষ্টান্ত হয়ে রইলেন বলে জানান অত্র এলাকার জনসাধারণ ও যুবলীগের নেতৃবৃন্দ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages