আশুলিয়ার ভাদাইল পবনারটেকে জরুরী প্রযোজন ছাড়া বাস্তায় চলাচল নিষিদ্ধ - adsangbad.com

সর্বশেষ

Friday, March 27, 2020

আশুলিয়ার ভাদাইল পবনারটেকে জরুরী প্রযোজন ছাড়া বাস্তায় চলাচল নিষিদ্ধ

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ার ভাদাইল পবনারটেকে জরুরী প্রযোজন ছাড়া রাস্তায় চলাচল নিষিদ্ধ ঘোষনা করেছে স্থানীয় জনপ্রতিনিধি ও করোনা প্রতিরোধ কমিটি। শুক্রবার সন্ধায় আশুলিয়ার স্ব-নির্ভর ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও ধামসোনা ৬নং ওয়ার্ড মেম্বার ও ৬/৭নং ওয়ার্ড করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি আবু সাদেক ভূইয়ার উদ্যোগে ভাদাইল ও পবনারটেক এলাকায় মাইকিং করে অপ্রয়োজনে জনসাধারণের চলাচল নিষিদ্ধ করা হয়। 
এ ব্যাপারে স্ব-নির্ভর ধামসোনা ইউপি চেয়ারম্যান এই প্রতিবেদক কে মুঠোফেনে জানান, করোনা ভাইরাসে সারা বিশ্ব আজ বিপর্যস্ত, আমাদের সরকার তাই সতর্কতা মূলক ব্যাবস্থা গ্রহন করেছে, এই ভাইরাস কে কেন্দ্র করে  শিল্পাঞ্চল ধামসোনায় ইতিমধ্যে সকল গার্মেন্টসসহ অন্যান্য কলকারখানা বন্ধ রয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে চিকিৎসক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সবাইকে বাসায় থাকার জন্য আহবান জানান, কিন্তু অত্যান্ত পরিতাপের বিষয় লোকজনকে বাসায় না থেকে চায়ের দোকানে কেরামবোর্ডের দোকানে বিনাপ্রয়োজনে আড্ডা দেয়।  আর এহেন কর্মকান্ড থেকে বিরত রাখার জন্যই অত্র অপ্রয়োজনে রাস্তায় চলাচল সারাদেশের ন্যায় আমরাও নিষিদ্ধ করেছি। এলাকায় শুধুমাত্র ঔষধ, মুদি ও সবজীর দোকান ব্যাতিত সকল দোকানপাট বন্ধরাখতে হবে।
 এবং রাস্তায় শুধুমাত্র জরুরী প্রয়োজনে নিরাপদ দুরত্বে চলাচলের জন্য চলাচল এবং  করোনা ভাইরাস প্রতিরোধে চলমান আইন মেনে সতর্ক অবস্থানে থাকার জন্য তিনি আহবান জানাচ্ছি। 
তিনি আরো বলেন, যারা অপ্রয়োজনে আড্ডাবাজি ও রাস্তায় ঘোরাফেরা করবেন তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে । 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages