জানালার গ্রীল কেটে সাভার পৌর মেয়রের বাসায় চুরি - adsangbad.com

সর্বশেষ

Tuesday, March 10, 2020

জানালার গ্রীল কেটে সাভার পৌর মেয়রের বাসায় চুরি


সাভার প্রতিনিধি : সাভারের পৌর মেয়র আব্দুল গণির নিজ বাসা থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। তবে বিষয়টিকে নিছক চুরি কিংবা ডাকাতি নয় উল্লেখ করে তাকে হত্যাচেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ করেন পৌর মেয়র। ঘটনাটি নিয়ে পুলিশের দাবী, প্রাথমিক তদন্তে পৌর মেয়রের বাসায় চুরির ঘটনা ঘটেছে।
সোমবার দিবাগত গভীর রাতে সাভারের ব্যাংক কলোনী এলাকায় পৌর মেয়রের নিজ বাসায় এই ঘটনা ঘটে।
এ ব্যাপারে মেয়র আব্দুল গণি বলেন, পাঁচতলা বাড়ির দ্বিতীয় তলায় তিনি ও তার স্ত্রী আর নিচতলায় ছেলে ও তার পরিবার বসবাস করে। গতকাল রাতে ঢাকা থেকে দেরি করে ফিরে তার শয়নকক্ষে না গিয়ে পাশের আরেকটি কক্ষে স্ত্রীকে নিয়ে টিভি দেখছিলেন এ সময় রাত গভীর হয়ে গেলে তারা ওই কক্ষেই ঘুমিয়ে পড়েন। এরপর গভীর রাতে ভবনের চার তলা ও দ্বিতীয় তলার জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে দুষ্কৃতিকারীরা।
 দ্বিতীয় তলা ও চার তলার কয়েকটি কক্ষে প্রবেশ করে ২০-২৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ২ লক্ষাধিক টাকা নিয়ে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়।
তিনি আরো বলেন, চুরি কিংবা ডাকাতির উদ্দেশ্য নয় রাজনৈতিক প্রতিহিংসা থেকেই তাকে হত্যাচেষ্টা করা হয়েছে। এঘটনার সুষ্ঠু তদন্ত করে দুষ্কৃতিকারীদের আটকের দাবী জানান তিনি।
এ ঘটনায় সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, পৌর মেয়রের বাসভবন ঘেঁষে থাকা বহুতল অপর ভবন ব্যবহার করে জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করেছে অপরাধীরা। দ্বিতীয় ও চতুর্থ তলার কক্ষ থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরি করা হয়েছে। তবে মেয়রকে হত্যাচেষ্টা করা হয়েছে কি না সে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় অভিযোগ পেলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages