ফরিদগঞ্জে ৫০০ হতদরিদ্রদের পাশে উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান - adsangbad.com

সর্বশেষ

Tuesday, March 31, 2020

ফরিদগঞ্জে ৫০০ হতদরিদ্রদের পাশে উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান


চাদঁপুর সংবাদদাতা :   মহামারী করোনা ভাইরাসের থাবায় সারাদেশ যখন লকডাউন অবস্থায়, তখন ফরিদগঞ্জের অসহায় খেটে খাওয়া  দিন মজুর মানুষরা খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছে ।ঠিক সেই সময়ে তাদের পাশে মানবতার হাত বাড়িয়ে দেন ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান (শাহীন)।

৩০ মার্চ সোমবার সকাল ১০ টায় ফরিদগঞ্জ উপজেলার অসহায় প্রায় ৫০০ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য বিতরণের এ কার্যক্রম শুরু করেন তিনি। বিতরণ করা এসব নিত্যপণ্যের  মধ্যে রয়েছে চাল , ডাল , তৈল, আলু, পেঁয়াজ এবং হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ।

এই মানব সেবামূলক কার্যক্রম সম্পর্কে তিনি বলেন, আমি দেশের একজন সচেতন নাগরিক এবং এই উপজেলার বাসিন্দা হিসেবে দায়িত্ব ও কর্তব্য বোধ থেকে এই কার্যক্রম হাতে নিয়েছি । বিশেষ করে যারা একেবারেই হতদরিদ্র, যাদের দিন এনে দিন খেতে হয়, এই অঘোষিত লক ডাউনের মধ্যে যাদের কারো কাছে হাত পাতার মত উপায় নাই, সে সকল খেটে খাওয়া মানুষদের মাঝে এই নিত্যপণ্য নিজ হাতে বিতরণ করছি।

তিনি উপজেলাবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার জন্য আহবান জানান। সেইসঙ্গে পরিস্থিতি মোকাবেলায় উপজেলার বিত্তবানদেরকে দুস্থ্য-অসহায় মানুষদের পাশে দাঁড়ানোরও আহবান জানান।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages