আশুলিয়ায় করোনায় আক্রান্তদের পাশে থাকার ঘোষনা দিলেন ওসি শেখ রিজাউল হক দিপু - adsangbad.com

সর্বশেষ

Friday, March 20, 2020

আশুলিয়ায় করোনায় আক্রান্তদের পাশে থাকার ঘোষনা দিলেন ওসি শেখ রিজাউল হক দিপু

শেখ রিজাউল হক দিপু
মাসুদ রানা : করোনা ভাইরাসে আতঙ্ক যখন সারা বিশ্বজুড়ে  মৃত্যুর মিছিল যখন দেশে দেশে ঠিক তখনী এক মহতি ঘোষনা দিলেন আশুলিয়া থানার অফিসার-ইনচার্জ শেখ রিজাউল হক দিপু। তিনি তার নিজস্ব ফেসবুক পেইজে করোনা ভাইরাসে আক্রান্তদের পাশে থাকার ঘোষনা দিলেন এবং জানালেন তাদের চিকিৎসার ব্যায়ভার বহন করার।
 সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন জনসচেতনতামূলক পোষ্ট দিয়ে তিনি ব্যাপক প্রশংসায় ভাসছেন।
তার সেই ফেসবুক স্ট্যাটাসটি হুবুহু নিচে তুলে ধরা হলোঃ
বর্তমান প্রেক্ষাপটে আমার কোনো আত্মীয়-স্বজন প্রতিবেশী বন্ধুবান্ধব কেউ যদি করোনাভাইরাস সংক্রান্ত কোনো কারণে আক্রান্ত হন আমার সাথে যোগাযোগ করবেন কেউ পাশে না থাকলেও আমি পাশে থাকব ডাক্তারের কাছে ভর্তি করা অন্যান্য ভাবে সাহায্য করা পরামর্শ দেওয়া সকল কিছু আমি করবো ইনশাআল্লাহ। যেহেতু বিষয়টি একটি আতঙ্কের বিষয় অনেকেই না বুঝে আপনাকে সাহায্য না করতে পারে।
আমার সাথে যোগাযোগ করলে আমি আপনাকে সাহায্য করব আমি কথা দিচ্ছি রোগব্যাধি আল্লাহ দেয় আল্লাহর উপর ভরসা রাখেন ইনশাআল্লাহ ভাইরাসের কোনো ক্ষমতা নেই মনের জোর রাখেন মনের শক্তি রোগ প্রতিরোধ ক্ষমতাকে বাড়িয়ে দেয়। পরিচ্ছন্ন থাকুন। নিজেকে কিছুদিন সীমাবদ্ধ রাখুন ইনশাআল্লাহ ভাইরাস আপনার কোন ক্ষতি করতে পারবেনা। আমার থানা এলাকার কোন লোক এই সংক্রান্ত আমার নিকট কোন সাহায্য চাইলে আমি তাকেও সাহায্য করব। 0171 337 3332 এটা আমার সরকারি নাম্বার। 01712 147292 এটা আমার ব্যক্তিগত নাম্বার।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages