বাগেরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৫ - adsangbad.com

সর্বশেষ

Saturday, March 14, 2020

বাগেরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৫


বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে খুলনা-মাওয়া মহাসড়কের কাক ডাঙ্গা এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৫জন নিহত ও ২৫জন আহত হয়েছেন। শনিবার বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় খুলনা-মাওয়া মহাসড়কে প্রায় ২ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ফকিরহাটের কাক ডাঙ্গা এলাকায় খুলনা গামী লোহার রড বোঝায় ট্রাকের সামনের চাকা পাঞ্চার হলে ঢাকা গামী রাজীব পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৩৫ ঊর্ধ্ব এক নারীসহ ৩জন নিহত হন। পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও খুমেক হাসপাতালে নিয়ে যায়। এসময় ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে মাদারীপুর এলাকার সেনের পাড় গ্রামের লেয়াকত শিকদারে শিশু কন্যা লাফিজা আক্তারসহ (৫) সবুজ কালো চেক গেঞ্জি ও কালো পেন্ট পরিহিত এক যুবক নিহত হয় বলে কর্তব্যরত ডাক্তার জানান।
ফকিরহাট মাডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খাইরুল আনাম হাতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, নারী-শিশুসহ অজ্ঞাত ৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। সড়কের উপর থেকে বাস ও ট্রাক দুটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। আহতদের মধ্যে অজ্ঞাত নামা ৫ জনের অবস্থা আশঙ্কাকাজনক। যাদের খুমেক হাসপাতালসহ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages