বঙ্গবন্ধু সেতু দেখতে গিয়ে প্রেমিক যুগলের মৃত্যু - adsangbad.com

সর্বশেষ


Sunday, February 16, 2020

বঙ্গবন্ধু সেতু দেখতে গিয়ে প্রেমিক যুগলের মৃত্যু


টাঙ্গাইল প্রতিনিধি : বঙ্গবন্ধু সেতু দেখতে গিয়ে লাশ হয়ে ফিরেছে প্রেমিক যুগল। তারা দুজনেই টাঙ্গাইলের ম্যাটস- এর শিক্ষার্থী ছিলেন। তারা হলেন, মায়েন উদ্দিন হামেম ও সাদিয়া ইসলাম ওরফে নদী।
রোববার বিকাল সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে গোবিন্দগঞ্জ ট্রাভেলসের একটি গাড়ি তাদের চাপা দেয়। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করেছে বঙ্গবন্ধু সেতূপূর্ব থানা পুলিশ। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।
নিহত মায়েন উদ্দিন হামেম লক্ষ্মীপুরের মনোহরপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে এবং নিহত সাদিয়া ইসলাম নদী গাজীপুরের কাপাসিয়ার তরগাঁও গ্রামের সাইদুর রহমানের মেয়ে।
জানা যায়, বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশে গোলচত্ত্বর পার হতে গিয়ে বাসের চাকায় পিষ্ট হন তারা। এতে ঘটনাস্থলেই নিহত হন তারা। তারা দুজনই টাঙ্গাইল জেনারেল হাসাপাতালে ইন্টার্ন চিকিৎসক হিসেবে কর্মরত ছিল।
বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) জায়েদ আব্দুল্লাহ বিন সরোয়ার জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোবিন্দগঞ্জ ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১১-৯৯৭৫) গাড়িটি সেতুপূর্ব গোলচত্ত্বর পার হওয়ার সময় ওই দুই শিক্ষার্থীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়।
তিনি জানান, এ ঘটনায় ঘাতক বাসটিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় এলাকা থেকে আটক করা হয়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages