করোনাভাইসরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই : ত্রাণ প্রতিমন্ত্রী - adsangbad.com

সর্বশেষ

Friday, February 14, 2020

করোনাভাইসরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই : ত্রাণ প্রতিমন্ত্রী


সাভার প্রতিনিধি:
 দেশবাসীকে আমরা আশ্বস্ত করতে চাই করোনাভাইসরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। সরকার এই ভাইরাস যেন বাংলাদেশে না ছড়ায় সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে। এতদিন শুধু বিমানবন্দরে চীন থেকে আগত যাত্রীদের পরীক্ষা করা হচ্ছিল। এখন বিশ্বের যেকোনো প্রাপ্ত থেকে বিমান, রেল, সড়ক ও নৌপথে যাত্রী আসলে সবাইকে পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থা করেছে সরকার। বাংলাদেশের কয়েকটি হাসপাতাল ও গ্রামগঞ্জে সর্তক ব্যবস্থা নেওয়া হয়েছে। তাই বাংলাদেশে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কা নেই। করোনাভাইরাস চীনে মহামারী আকার ধারণ করলেও বাংলাদেশে এখন পর্যন্ত কোনো ব্যক্তি এই রোগে আক্রান্ত হয়নি বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।
বৃহস্পতিবার দুপুরে সাভার সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি একথা বলেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, সাভার পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার সরকারি কলেজের অধ্যক্ষ ইমরুল হাসান, উপাধ্যক্ষ দিল আফরোজ শামিমসহ আরোসহ উপস্থিত ছিলেন অত্র কলেজের শিক্ষার্থী বৃন্দ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages