বিশ্বকাপজয়ী ক্রিকেটাররা প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবেন - adsangbad.com

সর্বশেষ

Wednesday, February 12, 2020

বিশ্বকাপজয়ী ক্রিকেটাররা প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবেন


স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা বুধবার দেশে ফিরলে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তাদের জমকালো সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
পরে এক সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান ঘোষণা দিয়েছেন, আগামী দুই বছর এই দলের প্রত্যেক সদস্য তাদের আরও উন্নতির জন্য বোর্ড থেকে প্রতি মাসে এক লাখ টাকা করে পাবেন।
তিনি আরও ঘোষণা দেন, এই টিমের সদস্যদের সমন্বয়ে বোর্ড অনূর্ধ্ব-২১ নামে একটি দল গঠন করবে এবং তাদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা দেয়া হবে।
বিসিবি সভাপতি বলেন, আমরা দেখব তারা যদি উন্নতি করতে পারে তাহলে চুক্তিতে থাকতে পারবে না হয় বাদ পড়ে যাবে। এদের উন্নয়নে যতো প্রকার সুযোগ সুবিধা দেয়া যায় আমরা তাই কবর।
পাপন আরও বলেন, তারা আমাদের গৌরব, তারা বিশ্বকাপ জয় করে এসেছে। বিশ্বকাপ জেতা অনেক কঠিন, তবে এখান থেকে সামনে চ্যালেঞ্জ মোকাবেলা করা অনেক অনেক কঠিন। আমি ওদের বলেছি আর্থিক বিষয়সগুলো নিয়ে তোমাদের কোনো চিন্তা করার কিছু নেই।
বিসিবি সভাপতি আরও বলেন, আগামী সপ্তাহে প্রধানমন্ত্রী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের সোহরাওয়ার্দী উদ্যানে সংবধর্না দেবেন। ক্রিকেটাররা আগামীকাল বাড়িতে যাবেন। ওরা যাতে সুন্দরভাবে বাড়িতে পৌঁছাতে পারে সেজন্য সব ব্যবস্থা করা হবে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages