চট্টগ্রাম মহিলা দলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৯ - adsangbad.com

সর্বশেষ


Friday, February 7, 2020

চট্টগ্রাম মহিলা দলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৯


অনলাইন ডেস্ক :
চট্টগ্রাম নগর মহিলা দলের দুই নেত্রীর অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় অন্তত ৯ নেতাকর্মী আহত হয়েছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় নগরের কাজীর দেউড়ির সমাবেশ ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।এ ঘটনায় নগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক গোলজার বেগম, জামালখান ওয়ার্ডের সভানেত্রী মরজিনা বেগম, কোতোয়ালী থানার ভাইস প্রেসিডেন্ট খালেদা বেগম, মহিলা দল নেত্রী জাহেদা সোলতানা, তাসলিমা আখতার, আনোয়ারা জাহান, নুরজাহান বেগম, হাজেরা বেগম আহত হন।
তারা সবাই ফাতেমা বাদশার অনুসারী বলে জানা গেছে। সংঘর্ষে বর্তমান সভানেত্রী বেগম ফাতেমা বাদশা নিজেও আহত হয়েছেন।
তিনি অভিযোগ করে বলেন, কিছুদিন আগে দল থেকে বহিষ্কৃত মনোয়ারা বেগম মনি ও তাসলিমা বেগমের অনুসারীরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তবে মনোয়ারা বেগম মনির দাবি, তিনি বা তার কোনো নেতাকর্মী এ ঘটনায় জড়িত নন।
নগর মহিলা দলের সভানেত্রী বেগম ফাতেমা বাদশা জানান, জামালখান ওয়ার্ড ও বাগমনিরাম ওয়ার্ড কমিটি গঠন নিয়ে সমাবেশ ক্লাবে যাওয়ার সময় মনোয়ারা বেগম মনির প্রায় অর্ধ-শতাধিক অনুসারী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে নগর মহিলা দলের ৯ জন নেতাকর্মীকে আহত হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে মনোয়ারা বেগম মনি এই অভিযোগ প্রত্যাখ্যান করে বলেন, আমি একজন ওয়ার্ড কাউন্সিলর। ওয়ার্ডের বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকি। ওই ঘটনায় আমি ছিলাম না, এটা একটা ষড়যন্ত্র।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages