নওগাঁয় ডিবি পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত ১ - adsangbad.com

সর্বশেষ


Tuesday, February 18, 2020

নওগাঁয় ডিবি পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত ১


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম আওরঙ্গজেব জিবু (৪৫)। মঙ্গলবার ভোররাত ৩টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নের দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া সড়কের বাকাঁপুর ব্রিজের পাশের এ ঘটনা ঘটে। নিহত আওরঙ্গজেব জিবু কুশুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ী বাজারের লবির উদ্দিনের ছেলে।
এদিকে নিহত জিবুকে কুখ্যাত মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। পাশাপাশি কথিত এই বন্দুকযুদ্ধের ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে। আহতরা হলেন- ডিবি’র এএসআই মেহেদী হাসান, কনস্টেবল রুমন হোসেন ও শিমুল মীর।

মান্দা থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান সরকার বলেন, সোমবার সন্ধ্যার দিকে দেলুয়াবাড়ী বাজার থেকে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ মাদকসহ আওরঙ্গজেব জিবুকে আটক করে। পরে ডিবি পুলিশ রাত ৩টার দিকে আটককৃত জিবুকে নিয়ে মাদক উদ্ধারে গেলে দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া সড়কের বাকাঁপুর ব্রিজের পাশের জিবুর সঙ্গীরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। একপর্যায়ে গোলাগুলির মধ্যে পড়ে আওরঙ্গজেব জিবু নিহত হন।
নওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম ঘটনা নিশ্চিত করে বলেন, আওরঙ্গজেব জিবু একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাকে আটকের পর অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। পরে মাদক ব্যবসায়ীরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে ডিবি পুলিশও পাল্টা গুলি করে। এতে গোলাগুলির মাঝে পড়ে আওরঙ্গজেব জিবু নিহত হয়। ঘটনায় তিন ডিবি পুলিশ সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages