হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন সড়ক দুর্ঘটনায় আহত - adsangbad.com

সর্বশেষ


Thursday, February 6, 2020

হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন সড়ক দুর্ঘটনায় আহত


নওগাঁ প্রতিনিধি :রাজশাহী থেকে জয়পুরহাট যাওয়ার পথে নওগাঁর মান্দা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন জাতীয় সংসদের হুইপ ও জয়পুহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
সড়ক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন। তিনি জানান, সড়ক দুর্ঘটনায় আহত হুইপ স্বপনকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ব্যক্তিগত গাড়িতে চড়ে জয়পুরহাটে যাচ্ছিলেন হুইপ স্বপন। এ সময় তার গাড়ির সামনে নিরাপত্তা বাহিনীর একটি গাড়ি ছিল। সড়কে হাল্কা যানজট দেখা দিলে হঠাৎ একটি ট্রাক্টর ঢুকে পড়ে। ট্রাক্টরের সঙ্গে হুইপ স্বপনের গাড়ির ধাক্কা লাগে। এতে হুইপ স্বপন ডান পায়ে আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. নিলয় কুমার জানিয়েছেন, হুইপ স্বপন বেলা ১১টা ২০ মিনিটে হাসপাতালের জরুরি বিভাগে এসেছিলেন। তার বাম হাতের কনুই, আঙুল এবং বাম পায়ের নিচের গোড়ালিতে সামান্য আঘাত পেয়েছেন। আমরা এক্সরে করে দেখেছি আঘাত তেমন গুরুতর নয়। হুইপ স্বপন ১২টা ৪৫ মিনিটে হাসপাতাল ত্যাগ করেছেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages