গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার দাবি মামাবাড়ির আবদার নয়’- ফখরুল - adsangbad.com

সর্বশেষ

Friday, February 7, 2020

গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার দাবি মামাবাড়ির আবদার নয়’- ফখরুল


অনলাইন নিউজ ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার দাবি কোনো মামারবাড়ির আবদার নয়। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
এর আগে ঢাকার দুই সিটির ফল প্রত্যাখ্যান করে বিএনপি যে পুনর্নির্বাচন দাবি করেছে সেটিকে মামাবাড়ির আবদার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচন কি মামাবাড়ির আবদার নাকি। যদি ইলেকশনে কোনো প্রকার জালিয়াতি বা কারচুপি হতো তাহলে ভোটার উপস্থিতি অনেক বেশি হতে পারত। কারচুপি জালিয়াতি হলে তো উপস্থিতি এত কম হওয়ার কথা না।
দুপুরে সমসাময়িক বিষয়ে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের। সিটি নির্বাচনের ভোট জালিয়াতির কোনো সুযোগ ছিলো না বলেও মন্তব্য করেন তিনি।
ওবায়দুল বলেন, বিএনপির সভা সমাবেশ করা অধিকার আছে। সরকারি দল যেমন সমাবেশ করবে। বিরোধীদলও সমাবেশ করবে। বিরোধীদল সমাবেশ করতে পারবেন না এটা তো গণতন্ত্রের লক্ষন না। এজন্য বিএনপিকে ডিএমপির কাছ থেকে অনুমতি নিতে হবে।
ওবায়দুল কাদের বলেন, আমাদের সাফল্য নিয়ে যেমন আলোচনা হবে। তেমনি ভুল ত্রুটি নিয়েও আলোচনা হবে। তখন সেটা নিয়ে আমরা আলোচনা করবো। যদি থাকে তাহলে কিভাবে পরিচালনা করা যায় ভেবে দেখবো।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages