মানুষের কল্যানেই রাজনীতি করি : শেখ মো: উজ্জল - adsangbad.com

সর্বশেষ

Monday, February 3, 2020

মানুষের কল্যানেই রাজনীতি করি : শেখ মো: উজ্জল


আশুলিয়া প্রতিনিধি: মানুষের উন্নয়নে রাজনীতি করি নিজের জন্য নয় প্রধানমন্ত্রী ও আ.লীগের সভানেত্রী আমাদের সবার প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার এ কথা কে অনুসরণ করেই আমি রাজনীতি করি। কারো মাথায় বাড়ি দেইনি কারো মুখের আহার গ্রাস করিনি, পরিশ্রম সততা নিষ্টা মেধা আর নিজ যোগ্যতা দিয়ে সম্পদ অর্জন করেছি। জন্মসূত্রে আমি গোপালগঞ্জের অধিবাসী। ছেলে বেলা থেকেই আ.লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলাম। নিজের আত্মীয় স্বজনদের দেখেছি তারা আ.লীগের রাজনীতির সাথে নানা ভাবে যুক্ত ছিলেন।
জাতির জনক বঙ্গবন্ধুর ৭ই মার্চের সেই ভাষণ আমাকে ভীষণ ভাবে উদ্বেলিত করে। বঙ্গবন্ধু জন্যই স্বাধীন দেশ পেয়েছি,পেয়েছি স্বাধীনতা 
বঙ্গবন্ধুর আদর্শেই আজ আ.লীগের রাজনীতির বিচরণ। আর সব সময় জননেত্রীর প্রতি আমার শ্রদ্ধা আর ভালবাসা ছিলো।  একটি কথা মনের কোনে প্রতিনিয়ত উকি দিত 'একটা মানুষ কিভাবে তার পরিবারের সবাইকে হারিয়ে নিজের বুকভরা ব্যাথাকে নিজের বুকে চেপে রেখে এদেশের মানুষের কল্যানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন'  তার এমন আত্মত্যাগ আমার রাজনীতির মূল চালিকা শক্তি । আর তাই মানুষকে ভালবাসী মানুষের কল্যানে সব সময় কাজ করতে চাই। নিজের কোন চাহিদা নাই। আমার রাজনীতির মূল উদ্দেশ্য হচ্ছে মানুষের সেবায় নিয়োজিত করা।
এভাবেই আ.লীগ ঘরনায় রাজনীতিতে নিজের খোলামেলা  অভিব্যাক্তি তুলে ধরেন সাভার উপজেলা আ.লীগের সদস্য ও ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ উজ্জল। তিনি আরো জানান পিতার চাকুরির সুবাদে আমাদের বসবাস আশুলিয়ার ভাদাইলে। দীর্ঘদিন যাবৎ যুক্ত আছি আ.লীগের সক্রিয় রাজনীতির সাথে, রাজনীতির মাঠে অান্দোলন সংগ্রামে কখনো দূরে সরে থাকিনি, নেতা কর্মীদের সাথে নিয়ে যোগ দিয়েছি প্রতিটি কার্যক্রমে। সদ্য সমাপ্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আ.লীগ মনোনিত  মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম আতিকের পক্ষে গণসংযোগে অংশ গ্রহন করেছি। অতিক জয় সুনিশ্চত হবার পরেই ঘরে ফিরেছি। এভাবেই
আমি রাজনীতির মাঠে সদা জাগ্রত। সর্বদা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার দেখানো পথেই দেশের মানুষ কে নিয়ে এগিয়ে যাব ইনশাল্লাহ্।
দলের কোন পদ পদবী বা চেয়ারম্যান, এমপি হবার খায়েশ বিগত সময়েও ছিল না আগামীতেও নেই।
 আমি দল কে ভালবাসি আমি আওয়ামী-লীগ কে ভালবাসী, সিনিয়ার নেতৃবৃন্দ আমাকে যেখানে যোগ্য মনে করবেন আমি সেখানেই আলহামদুলিল্লাহ ।
আমি বিশ্বাস করি কারো অপপ্রচারে আমার কিছুই যায় আসে না, আমি আমার মতই আছি। আমি মানুষের কল্যানে নিরন্তণভাবে কাজ করে যাব মৃত্যু অবদী।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages