সাভারে ৪০০ বোতল ফেন্সিডিলসহ ২জন গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Saturday, February 22, 2020

সাভারে ৪০০ বোতল ফেন্সিডিলসহ ২জন গ্রেফতার


আশুলিয়া প্রতিনিধি : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের পর থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে র‌্যাব। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশা পাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত রয়েছেন। 
এরই ধারাবাহিকতায় ২১ফেব্রুয়ারি শুক্রবার  রাতে গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ আভিযানিক দল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এর নেতৃত্বে আশুলিয়ার নবীনগর বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ৪০০ বোতল ফেন্সিডিল এবং ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কারসহ আসামী মো. সাইফুল ইসলাম (২৫) ও মো. রিপন মিয়া (৩৮)কে গ্রেফতার করেন এবং উভয়ের বাড়ী মুন্সীগঞ্জ জেলায় বলে জানা যায়। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা এই বিপুল পরিমাণ নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল সীমান্তবর্তী জেলা চুয়াডাঙ্গার কুষ্টিয়া হতে প্রায়ই লোক চক্ষুর অন্তরালে তাদের  প্রাইভেট কারের মধ্যে সীটের নীচে করে বিশেষ কায়দায় ফেন্সিডিল বহন করে ঢাকাসহ আশপাশের জেলায় ডিলারদের নিকট বিক্রয় করে থাকে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে  প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান র‌্যাব। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages