আশুলিয়ায় এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল - adsangbad.com

সর্বশেষ


Saturday, January 25, 2020

আশুলিয়ায় এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল


আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়ার ভাদাইলে খাজা গরীবে নেওয়াজ প্রিপারেটরী  হাই স্কুলের  ২০২০ইং সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানের অত্র বিদ্যালয়ের পরিচালক বিশ্বনাথ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়ার ধামমোনা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার পুলিশ পরিদর্শক অাবু সাইদ আল মামুন, মিরপুর মনিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জামাল উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক আবুল লতিফ ভান্ডারী,ধামসোনা ইউপির  ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আমিনুল ইসলাম, অাশুলিয়া থানা সেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল সিকদার, বিশিষ্ট শিক্ষানুরাগী সরদার কবির হোসেন,   ধামসোনা আ.লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোস্তাক খান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমান উল্লাহ্ এবং সঞ্চালনা ছিলেন সায়েম আহম্মেদ। 
সার্বিক কার্যক্রমের ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা খাজা সিদ্দিকুর রহমান চিশতী। পরিচালনা পর্ষদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইদ্রিস আলী ও ইলিয়া হোসেন।
আগত অতিথিরা বলেন, বিগত দিনে অত্র বিদ্যালয়ে এসএসসি পরিক্ষায় শিক্ষার্থীরা ভাল ফলাফলের জন্য  সুনাম কুড়িয়েছে আশা রইলো এবারও তোমরা অত্র বিদ্যালয়ের মুখ উজ্জল করবে।
এ সময় বিদায়ী শিক্ষার্থীদের ফুল বই ও কলম দিয়ে পুরস্কৃত করণের মাধ্যমে বিদায় জানানো হয়।
 পরে অত্র বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরা অত্রুসিক্ত নয়নে  চলতি বছর এসএসসি পরিক্ষার্থীদের বিদায় জানান এবং তাদের জন্য মহান সৃষ্টিকর্তার নিকট মোনাজাত মাধ্যমে দোয়া করা হয়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages