মিথ্যা সংবাদের বিরুদ্ধে তাহের মৃধার প্রতিবাদ - adsangbad.com

সর্বশেষ


Thursday, January 16, 2020

মিথ্যা সংবাদের বিরুদ্ধে তাহের মৃধার প্রতিবাদ


নিজস্ব প্রতিনিধি:আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য ও ইয়ারপুর ইউনিয়ন আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আবু তাহের মৃধা যথেষ্ট সজ্জন ব্যাক্তি হিসেবে অত্র এলকায় সু-পরিচিত। গরিব দুঃখী মেহনতি মানুষের কাছে তিনি একজন দানবীর হিসেবে পরিচিত। 
পৈত্রিক সূত্রে আর নিজের রোজগারে অনেক অাগ থেকে তিনি কোটিপতি নিজের বেশ কিছু ব্যবসা আর বাড়ি ভাড়া থেকে মাসে আয় প্রায় লক্ষধিক টাকা। এতকিছুর পরেও শুধু বাবার আদেশে মানুষের সেবা করার লক্ষে ২০১৬ সালে ইউপি নির্বাচনে অংশ গ্রহন করে বিপুল ভোটে জয়লাভ করেন। দলছুট নয় ছাত্রজীবন থেকেই আ.লীগের ব্যনারেই রাজনীতি করেন। নিজের পকেটের পয়সা খরচ করে পালন করছেন শোক দিবস থেকে শুরু করে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন পর্যন্ত। যার ধারাবাহিকতা এখনো অব্যাহত আছে।
 সম্প্রতি তাকে জড়িয়ে একটি অনলাইন নিউজ পোর্টাল একটি সংবাদ প্রকাশ করে এ ব্যপারে তিনি তার ব্যাক্তিগত অফিসে সাংবাদিকদের জানান,  আমাকে জড়িয়ে একটি ভুইভোড় অপ্রচলিত অনলাইন নিউজ পোর্টলে যে মনগড়া, ভিত্তিহীন বিভ্রান্তিমুলক ও উদ্দেশ্য প্রনোদিত সংবাদ পরিবেশন করা হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর আর্দশে গড়া রাজপথের সৈনিক আমি। বিগত জোট সরকারের আমলে আওয়ামীলীগের দুর্দিনে সাভার ও আশুলিয়ার যে ক’জন নেতাকর্মী হাজারো নির্যাতন নিপীড়ন সহ্য করেও বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে কারাভোগ করতে ও কুন্ঠিত হয়নি তাদের মধ্যে আমিও একজন। শুধু মাত্র রাজনীতি করার কারনে আমি বহুবার কারাবরন করেছি।
তিনি দাবী করেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কতিপয় কুচক্রী মহল আসন্ন আওয়ামীলীগের ইউনিয়ন কাউন্সিল ও ইউপি নির্বাচন কে সামনে রেখে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত রয়েছে। আমি যেন আ.লীগের ইউনিয়ন কাউন্সিলে গুরুত্বপুর্ন পদ লাভে ব্যার্থ হই তার জন্যই তাদের এই হীন অপপ্রচার।
 আমি ব্যাক্তিগত ভাবে এ অপপ্রচারের বিরুদ্ধে ঘৃণাভরে নিন্দা জানাই, এবং  সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ আপনারা সঠিক তথ্য যাচাই বাছাই সাপেক্ষে সংবাদ পরিবেশন করুন। অর্থের লোভে স্বার্থনেসি মহলে ফায়দা লাভে মিথ্যা ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে কাউকে ক্ষতিগ্রস্থ করবেন না। পরিশেষে ইয়ারপুর ইউনিয়ন সহ আশুলিয়াবাসীর প্রতি উদাত্ত আহবান, আপনারা কুচক্রী মহলের প্রগপান্ডায় বিভ্রান্ত  হবেন না। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages