নির্বাচনী প্রচারনায় সংঘর্ষের পর ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার - adsangbad.com

সর্বশেষ


Sunday, January 26, 2020

নির্বাচনী প্রচারনায় সংঘর্ষের পর ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার

অনলাইন ডেস্ক- গণসংযোগকালে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের কর্মী-সমর্থকদের সংঘর্ষের পর তার বাসায় যান ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন।
ইশরাকের সঙ্গে সাক্ষাতের পর ডিকসন বলেন, নির্বাচনে কোনো ধরনের সংঘর্ষের ঘটনা প্রত্যাশিত নয়। আমরা সুষ্ঠু নির্বাচন চাই।
পূর্বনির্ধারিত কর্মসূচির অংশহিসেবে ব্রিটিশ হাইকমিশনার দুপুরের ইশরাকের গোপীবাগের বাসায় যান। এর আগে সেখানে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ব্রিটিশ হাইকমিশনার যখন গোপীবাগের গলিতে ঢুকেন তখন সেখানে অসংখ্য নেতাকর্মী দেখে গাড়ি থামিয়ে দেন।
পরে বিএনপি নেতাকর্মীদের সহযোগিতায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নেতা-কর্মীদের রাস্তার দুই পাশে দাঁড় করিয়ে ব্রিটিশ হাইকমিশনারের গাড়ি বাসার কাছে আসার পর তিনি বাসায় ঢুকেন। ব্রিটিশ হাইকমিশনারকে স্বাগত জানান বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।
পরে ব্রিটিশ হাইকমিশনার ধানের শীষের মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সঙ্গে বৈঠক করেন। এ সময়ে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবদুস সালাম উপস্থিত ছিলেন।
সূত্র জানায়, বৈঠকে হামলার পুরো ঘটনা ব্রিটিশ হাইকমিশনারের কাছে তুলে ধরেন ইশরাক। এ সময় সবাইকে শান্তিপূর্ণভাবে নির্বাচনী কার্যক্রম চালানোর পরামর্শ দেন ডিকসন।
রবার্ট চ্যাটার্টন জানান, তিনি সব মেয়র প্রার্থীদের সঙ্গে দেখা করছেন। তারই অংশ হিসেবে বিএনপির প্রার্থী ইশরাকের সঙ্গে দেখা করতে এসেছেন। তিনি বলেন, এ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। তাই নির্বাচন শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু হওয়া সবারই কাম্য। আশা করবো সুষ্ঠু নির্বাচন হবে, আমরা সুষ্ঠু নির্বাচন আশা করি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages