আগামীকাল আশুলিয়া আসছেন আল্লামা শফি - adsangbad.com

সর্বশেষ

Wednesday, January 29, 2020

আগামীকাল আশুলিয়া আসছেন আল্লামা শফি


আশুলিয়া প্রতিনিধি : আগামীকাল বৃহস্পতিবার(৩০শে জানুয়ারী) ঢাকার আশুলিয়ায় আসছেন বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড ও হাইয়্যাতুল উলয়ার চেয়ারম্যান, দারুল উলুম মইনুল ইসলাম হাটাজারীর মুহতামিম আল্লামা শাহ্ আহমদ শফী।
আশুলিয়া থানাধীন দক্ষিন ভাদাইল দারুল কুরআন ওয়াস সুন্নাহ মাদরাসার উদ‍্যোগে এক ইসলামী মহাসম্মেনের আয়োজন করা হয়েছে। এদিন দুপুরের দিকে হেলিকপ্টার যোগে শাহ্ আহমদ শফী অত্র মাদরাসা ভবনের ছাদে নামবেন বলে জানা গেছে।
এই ইসলামী মহাসম্মেলনে তিনি প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকার কথা নিশ্চিত করেছেন উক্ত মাদ্রাসার চেয়ারম্যান মোঃ ইসরাফিল হোসেন।
এছাড়াও বয়ান করবেন ফরিদপুরি মাওলানা খালেদ সাইফুল্লাসহ দেশবরেণ্য ইসলামী চিন্তাবিদগণ। সভাপতিত্ব করবেন আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন (দিলু)।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদরাসা সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হবে দুপুর থেকে চলবে রাত পর্যন্ত। দুপুরের পরেই আল্লামা শাহ্ আহমদ শফী হেলিকপ্টারযোগে সম্মেলনস্থলে উপস্থিত হয়ে বিশেষ মোনাজাত পরিচালনা করবেন।
এ বিষয়ে আশুলিয়া থানার (ওসি) শেখ রেজাউল করিম দিপু বলেন, আল্লামা শাহ্ আহমদ শফীর উপস্থিতি ও ইসলামী মহাসম্মেলনকে কেন্দ্র করে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গুরুত্ব সহকারে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages