আশুলিয়ায় পোশাক শ্রমিক স্ত্রী কে হত্যা করে স্বামী পলাতক - adsangbad.com

সর্বশেষ


Saturday, January 4, 2020

আশুলিয়ায় পোশাক শ্রমিক স্ত্রী কে হত্যা করে স্বামী পলাতক


সাভার প্রতিনিধি:  সাভারের আশুলিয়া থেকে এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই শ্রমিকের নাম লাবনী আক্তার (২০)। শনিবার দুপুরে আশুলিয়ার সরকার মার্কেট সংলগ্ন হাজী মার্কেট এলাকার বিপ্লব কুমারের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
এ ঘটনায় নিহত শ্রমিকের ছোট ভাই এমদাদ হোসেন বাদী হয়ে তার ভগ্নীপতি মাসুদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে মাসুদ পলাতক রয়েছেন।
নিহত লাবনী আক্তার মাদারীপুর জেলা সদরের হগলু পাতিয়া গ্রামের মৃত কবির হাওলাদারের মেয়ে। তিনি তার স্বামীর সঙ্গে আশুলিয়ার সরকার মার্কেটের ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকরি করতেন।
পুলিশ জানায়, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে সকালে ওই এলাকার বিপ্লব কুমারের বাড়ি থেকে লাবনী নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী মাসুদ পলাতক রয়েছেন। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দয়ের করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। নিহত শ্রমিকের স্বামী মাসুদকে আটকের চেষ্টা চলছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages