ঢাকা জেলা পুলিশি কার্যক্রমকে আরো গতিশীল করতে যুক্ত হলো নতুন ৩টি গাড়ি - adsangbad.com

সর্বশেষ


Tuesday, January 28, 2020

ঢাকা জেলা পুলিশি কার্যক্রমকে আরো গতিশীল করতে যুক্ত হলো নতুন ৩টি গাড়ি


নিজস্ব প্রতিবেদক: ঢাকা জেলার অপরাধ দমন এবং পুলিশি কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষে ঢাকা জেলা পুলিশে সংযুক্ত করা হয়েছে আরো ৩টি নতুন গাড়ি। সোমবার (২৭ জানুয়ারি) ঢাকার ঐতিহ্যবাহী মিল ব্যারাক পুলিশ লাইন্সে সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জদের হাতে গাড়ি তিনটি হস্তান্তর করা হয়।
ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার বিপিএম-পিপিএম মহোদয় সাভার মডেল থানা, কেরাণীগঞ্জ মডেল থানাধীন আটিবাজার পুলিশ ফাঁড়ি এবং দোহার থানাধীন চরমোহাম্মদপুর পুলিশ ফাঁড়িকে একটি করে মোট তিনটি গাড়ি প্রদান করেন।
এসময় ঢাকা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ এবং আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু উপস্থিত ছিলেন।

এসময় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মুহাম্মদ শরীফুল ইসলাম (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মাছুম আহাম্মদ ভূঁইয়া পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুল ইসলাম (ডিএসবি), অতিরিক্ত পুলিশ সুপার রামান্দ সরকার (কেরাণীগঞ্জ সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নাসিম মিয়া (সদর), সহকারী পুলিশ সুপার নাজিজা রহমান (এমটি), সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, আশুলিয়া থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা সহ সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

পরে মিলব্যারাক পুলিশ লাইন্স কনফারেন্স রুমে মাসিক কল্যান ও অপরাধ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্রিফিং প্রদান করেন ঢাকা জেলার পুলিশ সুপার।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages