র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত - adsangbad.com

সর্বশেষ

Friday, January 31, 2020

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত


কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন  র‌্যাবের  তিন সদস্য।
বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের  মনতলিয়া পুরানপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।  নিহত ব্যক্তির নাম মো. আব্দুল নাসির (২৮)।  তিনি
উখিয়া উপজেলার বালুখালী  আট নম্বর ক্যাম্পের (ইস্ট) বি-২৬ নম্বর ব্লকের মো. জাকেরের ছেলে। র‌্যাবের দাবি ঘটনাস্থল থেকে ৬৬ হাজার ৯১৫ পিস ইয়াবা, দুটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড তাজা কার্তুজ,  দুটি খালি খোসা ও নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-১৫ এর টেকনাফ সিপিসির কোম্পানি কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব (এক্স) বিএন আরটিভি অনলাইনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে-মেরিনড্রাইভ হয়ে একটি ইয়াবার বড় চালান পাচার হবে। এ সংবাদের ভিত্তিতে গতকাল দিনগত রাতে মেরিন ড্রাইভ রোডে চেকপোস্ট বসিয়ে অবস্থান নেয় র‌্যাবের একটি দল। রাত দুইটার দিকে মাদকের চালান বহনকারী দলটি চেকপোস্টের কাছাকাছি আসামাত্রই র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি করে। এতে র‌্যাবের তিনজন আহত হন। পরে র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে  অস্ত্রধারীরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক নাসির নামের ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।  মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages