আজাহারী জামায়াতের প্রোডাক্ট: ধর্ম প্রতিমন্ত্রী - adsangbad.com

সর্বশেষ


Tuesday, January 28, 2020

আজাহারী জামায়াতের প্রোডাক্ট: ধর্ম প্রতিমন্ত্রী


অনলাইন ডেস্ক নিউজ: জামালপুর- বর্তমান সময়ের আলোচিত ইসলামি বক্তা ড. মিজানুর রহমান আজাহারীকে ‘জামায়াতের প্রোডাক্ট’ উল্লেখ করে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ বলেছেন, বিভিন্ন ওয়াজ মাহফিলে অত্যন্ত সুক্ষ্মভাবে জামায়াতের প্রচারণা চালাচ্ছেন আজাহারীসহ কিছু বক্তা।
মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে জামালপুর শহরের গৌরীপুর কাচারি এলাকায় ইসলামিক ফাউন্ডেশনের মডেল মসজিদের নির্মাণকাজ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।
ধর্ম প্রতিমন্ত্রী বলেন, জামায়াতের অর্থে শিক্ষিত হয়ে কতিপয় আলেম কৌশলে ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করছে।
তিনি বলেন, বর্তমানে প্রকাশ্যে জামায়াতের রাজনীতির সুযোগ না থাকায় কৌশলে বিভিন্ন ওয়াজ মাহফিলে জামায়াতের পক্ষে কথাবার্তা বলছেন এসব বক্তা। তারা কোরআন হাদিসের যেসব ব্যাখ্যা দেন তার অধিকাংশই মিথ্যা এবং আজেবাজে কথা।
প্রতিমন্ত্রী বলেন, ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ধর্মীয় বিষয়ে বিতর্কিত বক্তব্যগুলো সরকারের নজরে এসেছে। এসব বিষয়ে ব্যবস্থা নিতে ইতোমধ্যে কাজ শুরু করেছে সরকার। এসব বক্তাকে সামাজিকভাবে প্রতিহত করতে হবে।
‘ইসলামের ভুল ব্যাখ্যাকারীদের বাংলাদেশ থেকে চিরদিনের জন্য বিতাড়িত করা হবে’ বলেও হুঁশিয়ারি দেন শেখ মো. আবদুল্লাহ।
এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী তার সাথে ছিলেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages