এসএসসি পরিক্ষার প্রবেশ পত্র না দেওয়ায় আশুলিয়ার টাঙ্গাইল রেসিডেনসিয়াল স্কুলে হামলা ভাঙচুর - adsangbad.com

সর্বশেষ

Friday, January 31, 2020

এসএসসি পরিক্ষার প্রবেশ পত্র না দেওয়ায় আশুলিয়ার টাঙ্গাইল রেসিডেনসিয়াল স্কুলে হামলা ভাঙচুর

             
আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়ায় টাঙ্গাইল রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের একটি শিক্ষা প্রতিষ্ঠানের দুটি শাখায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীরা প্রবেশপ্রত্র না পাওয়ায় এই হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।বৃহস্পতিবার (৩০জানুয়ারি)দুপুরেআশুলিয়ার ইউনিক বাসস্ট্যান্ড এলাকার টাঙ্গাইল রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের স্কুল শাখা ও কলেজ শাখায় এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

টাঙ্গাইল রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের নিরাপত্তাকর্মীরা আব্দুল হক জানান, দুপুরে ১৫ থেকে ২০ জন যুবক মুখে মাস্ক পরে দেশিয় লাঠি নিয়ে প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর চালায়।প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল লতিফ জানান, এসএসসি পরীক্ষার্থীদের সময়মত প্রবেশপত্র না দেওয়ায় এ হামলার ঘটনা ঘটেছে। গত ২১ জানুয়ারি পরীক্ষার্থীদের প্রবেশপত্র কেন্দ্র সচিবের কাছে আসলেও তা শিক্ষা প্রতিষ্ঠানে না দিয়ে আবার উপজেলা শিক্ষা কর্মকর্তা মোসা: কামরুন্নাহার নিয়ে যান। তিনি নিজেই প্রবেশপত্র বিতরণের দায়িত্ব নেন। কিন্তু সময়মত প্রবেশপত্র বিতরণ না করায় শিক্ষার্থীরা আমার প্রতিষ্ঠানে হামলা চালায়

এব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোসা: কামরুন্নাহার বলেন, টাঙ্গাইল রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের মালিকানা নিয়ে দ্বন্দ্বের কারণে উপজেলা নির্বাহী কর্মকর্তার মৌখিক নির্দেশে প্রবেশপত্রগুলো তাদের কাছে দেওয়া হয়নি।আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) রিজাউল হক দিপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages