সাভারে ১১ বছরর শিশু ধর্ষণের শিকার - adsangbad.com

সর্বশেষ


Friday, January 3, 2020

সাভারে ১১ বছরর শিশু ধর্ষণের শিকার


সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় ১১ বছরর এক শিশু ধর্ষিত হয়েছে। ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সন্ধ্যায় আশুলিয়ার আমবাগান এলাকার একটি বাড়িত এ ধর্ষণের ঘটনা ঘটে।
ধর্ষিত শিশুটির পরিবারের সদস্যরা জানায়, গতকাল সন্ধ্যায় আমবাগান এলাকায় একটি রাস্তার পাশে দাড়িয়ে ছিলাে এ সময় এক যুবক শিশুটিকে কথা বলার ছলে ধরে প্বাশবর্তী একটি বাড়িত নিয়ে যায় এবং সেখানে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায় পরে শিশুটি বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের বিষয়টি তাদেরকে জানালে তার বাবা মা তাকে জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেদ্রে নিয়ে যায়।সেখান তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
শিশুটির বাড়ি কিশারগঞ্জ জেলায় তার বাবা মা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ আমবাগান এলাকায় একটি বাড়িত ভাড়া থাকে। গত শনিবার তার দাদির সাথে বাবা মার কাছে বেড়াতে আসে আর গতকাল ধর্ষণের শিকার হয়।
এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রকিবুল হাসান জানায়, এঘটনায় আশুলিয়া থানায় ধর্ষণর মামলা দায়ের করা হয়েছে ও আসামীকে আটকের চেষ্টা চলছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages