বিএসএফের গুলিতে নওগাঁ সীমান্তে ৩ বাংলাদেশি নিহত - adsangbad.com

সর্বশেষ


Thursday, January 23, 2020

বিএসএফের গুলিতে নওগাঁ সীমান্তে ৩ বাংলাদেশি নিহত

প্রতিকি ছবি

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর পোরশা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে তিন বাংলাদেশি নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত ভোরে উপজেলার দুয়ারপাল সীমান্ত এলাকার ২৩১/১০(এস) মেইন পিলারের নীলমারী বীল এলাকায়। ভারতের ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফ জোয়ানরা ঘটনাটি ঘটিয়েছে বলে জানা গেছে।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোরে বাংলাদেশের বেশ কিছু লোক গরু নিতে ভারতে প্রবেশ করে। গরু নিয়ে আসার পথে ক্যাদারীপাড়া ক্যাম্পের টহলরত বিএসএফ জোয়ানরা তাদেরকে লক্ষ করে পেছন থেকে গুলি ছোঁড়ে। এ সময় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও বিএসএফ-এর ছোঁড়া গুলিতে ভারতের ৮০০গজ অভ্যন্তরে বিষ্ণপুর বিজলীপাড়ার শুকরার ছেলে সন্দিপ (২৪), কাঁটাপুকুরের মৃতু জিল্লুর রহমানের ছেলে কামাল (৩২) এবং বাংলাদেশের ২০০ গজ অভ্যন্তরে চকবিষ্ণপুর দিঘিপাড়ার মৃত খোদাবক্সের ছেলে মফিজ উদ্দিন (৩৮) মারা যান।
এ বিষয়ে ১৬ বিজিবি হাঁপানিয়া ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোখলেছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন এবং তিনজন গুলিবিদ্ধ হয়েছে বলে জানান। তবে গুলিবিদ্ধের মধ্যে বাংলাদেশের মধ্যে একজন মারা গেছেন এটি নিশ্চিত করেন এবং অপর দু’জন ভারতের অভ্যন্তরে মারা গেছে কিনা খোঁজখবর নিচ্ছেন বলে জানান। এ বিষয়ে পতাকা বৈঠকের জন্য বিএসএফকে চিঠি দিবেন বলেও জানান তিনি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages