সাভারে বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতির নির্বাচনে সভাপতি আব্দুল কাদির, সাধাঃ সম্পাঃ খোকা মাহমুদ নির্বাচিত - adsangbad.com

সর্বশেষ


Monday, January 20, 2020

সাভারে বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতির নির্বাচনে সভাপতি আব্দুল কাদির, সাধাঃ সম্পাঃ খোকা মাহমুদ নির্বাচিত


নিজস্ব প্রতিনিধি: উত্তর সাভারস্থ বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতির লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন-২০২০ইং সফল ভাবে সম্পূর্ণ হয়েছে।
শনিবার ১৮ জানুয়ারি সমিতির সকল সদস্যদের উপস্থিতিতে সফল ভাবে সম্পর্ণ হয়েছে বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতি লিঃ এর নির্বাচন,
উক্ত নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন জনাব আব্দুল কাদির, সহ সভাপতি পদে নির্বাচিত হন জনাব জাহাঙ্গীর আলম স্বপন, সাধারণ সম্পাদক পদে বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন জনাব লোকমান হোসেন খোকা চৌধুরী, যুগ্ন সম্পাদক পদে মোঃ মিজানুর রহমান মিজি, কোষাদক্ষ পদে মোঃ রফিকুল ইসলাম নির্বাচিত হন।
এবং সদস্য পদে নির্বাচিত হন,মোঃ রৌশন আলম, মোঃ সোলায়মান খান, মোঃ কামরুজ্জামান,মোঃ মজিবর রহমান,মোঃ আবুল হোসেন, মোঃ সিরাজুল ইসলাম মিলন, ও শাহ আলম।
এসময় বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতি লিঃ এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক জনাব লোকমান হোসেন খোকা চৌধুরী বলেন, বৃহত্তর কুমিল্লা সমবায় সমিতি লিঃ একটি ভালোবাসার পরিবার, এই পরিবারের গুরুত্বপূর্ণ একটি দায়িত্ব অর্পিত হয়েছে আমার উপর,মহান আল্লাহুর রহমতে এবং সকলের সার্বিক সহযোগিতায় আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে সদাপ্রস্তুত থাকবো,আশুলিয়ায় বসবাসরত বৃহত্তর কুমিল্লার মানুষদের আত্মিক বন্ধন সুদৃঢ় সমিতির সার্বিক উন্নয়নে কাজ করে যাবো।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages