আতিকুল ও তাপসকে নিয়ে তিলোত্তমা ঢাকা গড়তে চাই : এলজিইডি মন্ত্রী - adsangbad.com

সর্বশেষ


Thursday, January 30, 2020

আতিকুল ও তাপসকে নিয়ে তিলোত্তমা ঢাকা গড়তে চাই : এলজিইডি মন্ত্রী










নিজস্ দুই সিটি নির্বাচনকে উদ্দেশ্য করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোন তাজুল ইসলাম বলেছেন, ৭১-এ পরাজিত স্বাধীনতাবিরোধী শক্তি এবং বঙ্গবন্ধুকে হত্যার সাথে যারা জড়িত ছিল তারাই বিভিন্ন সময়ে বাংলাদেশে গণতন্ত্রকে বাধাগ্রস্ত করেছে এবং নির্বাচনকে বিভিন্ন সময়ে বিভিন্নভাবে বিতর্কিত করার চেষ্টা করছে। এবারও যতই অপচেষ্টা করুক না কেন আওয়ামী লীগ ও শেখ হাসিনার সরকার নির্বাচন সুষ্ঠু করার জন্য বদ্ধপরিকর। আওয়ামী লীগের পক্ষ থেকে ঢাকার দুই সিটিতে দুজন প্রার্থী দেওয়া হয়েছে, আতিকুল ইসলাম ও ব্যারিস্টার তাপসকে। ঢাকার সিটি নির্বাচনে যে ক’জন প্রার্থী দাঁড়িয়েছে তাদের মধ্যে আতিকুল ইসলাম ও ব্যারিস্টার তাপস সর্বোত্তম। তারা দুজন ঢাকাকে উন্নত ঢাকা গড়ার যোগ্যতার মাপকাঠিতে সর্বোত্তম।
মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের লক্ষ্যে ঢাকা উত্তরে মেয়র আনিসুল ইসলাম ও আতিকুল ইসলাম ঢাকা সিটির যথেষ্ট উন্নয়ন করেছেন। দক্ষিনেও যথেষ্ট উন্নয়ন হয়েছে। এ কারণে আমরা অবশ্যই আশা করতে পারি ঢাকার দুই সিটিতেই আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা জয়লাভ করবে। আতিকুল ইসলাম ও ব্যারিস্টার তাপস জয়লাভ করলে ঢাকা শহরের মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণ হবে। তাদের নিয়েই আমি হাসিনার নির্দেশক্রমে ঢাকা নগরীকে তিলোত্তমা নগরীতে পরিণত করতে চাই। বিএনপি সব সময়ই স্বাধীনতাবিরোধী, তারা সব সময়ে ষড়যন্ত্র লিপ্ত থাকে, এই নির্বাচনেও তারা অপ্রীতিকর ঘটনা ঘটনোর চেষ্টা করতেই পারে। তবে তা রুখে দেওয়ার ক্ষমতা আওয়ামী লীগ রাখে, নির্বাচন নিয়ে কোনো ষড়যন্ত্র করতে দেওয়া হবে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দিন দিন উন্নয়নের দিকে এগিয়ে যাবে। কেউ সে উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না, মানুষ এ দেশে শান্তিতে বসবাস করতে পারবে।
আজ বৃহস্পতিবার দুপুরে মন্ত্রী টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে জবাবে এসব কথা বলেন।
এর আগে মন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে জাতির জনক ও ৭১ এর ১৫ আগস্টে নিহত জাতির জনকের পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করেন।
পরে মন্ত্রী পাটগাতী বাজারের পাশে মধূমতি নদী তীরে সাড়ে ১১ কোটি টাকা ব্যয়ে নির্মিত বঙ্গবন্ধু মেমোরিয়াল বোট ল্যান্ডিং র‌্যাম নির্মাণ ও বিউটিফিকেশন কাজ পরিদর্শন করেন। এরপরে মন্ত্রী কোটালীপাড়া উপজেলায় নির্মাণাধীন বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages