অর্থমন্ত্রীর বাসায় চুরি, গ্রেপ্তার হয়নি সন্দেহভাজন চোর - adsangbad.com

সর্বশেষ


Thursday, January 2, 2020

অর্থমন্ত্রীর বাসায় চুরি, গ্রেপ্তার হয়নি সন্দেহভাজন চোর


অনলাইন ডেস্ক: গেল বছরের ১৩ ডিসেম্বরে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বাসায় চুরির ঘটনা ঘটে। সন্দেহভাজন চোরকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।
সূত্র জানায়, জাতীয় সংসদের ওয়েবসাইটে উল্লেখ করা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ঠিকানায় চুরির ঘটনাটি ঘটে।
এ ঘটনায় পর দিন লোটাস কামাল গ্রুপ অব কোম্পানির ম্যানেজার জাহাঙ্গীর হোসেন সালমা বেগম নামে এক নারীকে অভিযুক্ত করে ঢাকার গুলশান থানায় একটি মামলা করেন। সালমা বেগম ওই বাসায় মন্ত্রীর গৃহকর্মী ছিলেন। ওই চুরির ঘটনার পর থেকে আসামি সালমা বেগম পলাতক রয়েছেন।
মামলার এজাহারে বলা হয়েছে, ‘গুলশান ২ এ অবস্থিত অর্থমন্ত্রীর বাসায় গত বছরের ২৫ সেপ্টেম্বর গৃহপরিচারিকার কাজ নেন সালমা বেগম। এরপর ১৩ ডিসেম্বর সকাল ১০টায় মন্ত্রীর স্ত্রী কাশমিরী কামালের বাসার আলমারির ড্রয়ার ভেঙে নগদ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে পালিয়ে যান ওই গৃহকর্মী। সালমা বেগমকে খুঁজে না পেয়ে তাকে ফোন করেন কাশমিরী কামাল। কিন্তু সালমা বেগমের ফোন বন্ধ পাওয়া যায়।’
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক মো. খোরশেদ আলম বলেন, পলাতক আসামি গৃহকর্মী সালমা বেগমকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত। মোবাইল ট্র্যাকিং করেও তাকে পাওয়া যাচ্ছে না। কারণ ঘটনার পর থেকে নিজের ব্যবহৃত মোবাইল ও সিমটি বন্ধ রেখেছেন সালমা।
তবে তথ্যপ্রযুক্তির সহায়তায় দ্রুত সময়ের মধ্যেই সালমাকে গ্রেফতার করা হবে বলে জানান উপপরিদর্শক মো. খোরশেদ আলম।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages