সাভারের অন্ধ মার্কেটে সন্ত্রাসীদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ - adsangbad.com

সর্বশেষ


Monday, January 13, 2020

সাভারের অন্ধ মার্কেটে সন্ত্রাসীদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

নিহত মাফু

সাভার প্রতিনিধি: সাভারে সন্ত্রাসীদের দুই গ্রুপের সংঘর্ষ মাহফুজুর রহমান মাফু নামের (৩৫) এক সন্ত্রাসী নিহত হয়েছে। এসময় আহত হয়ছ আরো বেশ কয়েকজন।
রবিবার রাতে ব্যস্ততম সাভার বাজার বাসষ্ট্যান্ডের পাশে অন্ধ মার্কেটের নিচ তলায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায় রাতে তিনতলা অন্ধ মার্কেটের নিচতলায় সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
এসময় সন্ত্রাসীদের উভয় গ্রুপের মধ্য  মাহফুজুর রহমান মাফু গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ তাকে দ্রুত ঘটনাস্থল থেক  উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। নিহতের সারা শরীরে ধারালাে অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কতৃপক্ষ।
এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সাভারর রাজাশন এলাকার আমির হাসন টিপুসহ চারজনক আটক করেছে পুলিশ। ব্যবসায়ীদের দাবি অন্ধ মার্কেট দখলকে কেদ্র করে বেশ কয়েকদিন ধরে ওই মার্কেটে কয়েকটি সন্ত্রাসী গ্রুপ মহড়া দিয়ে আসছিলা। নিহত মফু শাহীবাগে একটি ভাড়া বাসায় বসবাস করতো। এছাড়া কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত সে বিষয়ে তদন্ত করছে পুলিশ।
এবিষয় সাভার মডেল থানার ওফিসার ইনচার্য (ওসি) এ এফ এম সায়েদ বলেন, কিভাবে কি কারণে সংঘর্ষ, কেন ঐ ব্যাক্তি  নিহত হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
 নিহতের লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সাহরাওয়ার্দী হাসপাতাল প্রেরণ করা হয়েছে
এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages