ভিপি নুরের ওপর হামলাকারীরা এই সময়ের রাজাকার: ইমরান এইচ সরকার - adsangbad.com

সর্বশেষ


Sunday, December 22, 2019

ভিপি নুরের ওপর হামলাকারীরা এই সময়ের রাজাকার: ইমরান এইচ সরকার


অনলাইন ডেস্ক: ডাকসু ভিপি নুরের ওপর হামলাকারীরা এই সময়ের রাজাকার বলে মন্তব্য করেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।
ডাকসু কার্যালয়ে ভিপি নুরুল হক নুরসহ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতাদের ওপর হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে দেয়া এক ফেসবুক স্ট্যাটাসে এ মন্তব্য করেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।
রোববার রাত সাড়ে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নুরুল হক নুরের ওপর হামলার নিন্দা জানিয়ে একটি স্ট্যাটাস দেন ইমরান এইচ সরকার।
ওই স্ট্যাটাসের গণজাগরণ মঞ্চের এ নেতা লেখেন, ‘ডাকসু ভিপি নুর ও সাধারন শিক্ষার্থী পরিষদের আহবায়ক হাসান আল মামুনসহ ছাত্রদের ওপর নারকীয় সন্ত্রাসী হামলাকারীদের চিনে রাখুন। হামলাকারী সন্ত্রাসীদের ব্যানার যাই হোক না কেন এরাই এই সময়ের রাজাকার, আল বদর, আল-শামস’।
তিনি বলেন, ‘মুক্ত-স্বাধীন, সত্যিকারের গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত হলে এসব অপশক্তির বিচার একদিন হবেই।’
প্রসঙ্গত, রোববার বেলা পৌনে ১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা।হ
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডাকসু ভবনের মূল ফটক বন্ধ করে নুরের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এছাড়া বাইরে থেকেও মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা ইট-পাটকেল ছুড়েন। এতে নুরসহ বেশ কয়েকজন রক্তাক্ত হন।
জানা গেছে, মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী এ হামলায় অংশ নেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, নুরসহ সবাইকে কক্ষের লাইট অফ করে দিয়ে মারধর করা হয়। আহত হয়ে কয়েকজন সেখানেই পড়ে আছেন। প্রক্টরিয়াল টিম গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছেন। কয়েকজনকে অ্যাম্বুলেন্স এবং রিকশাযোগে হাসপাতালে নেয়া হয়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages