সাভারে খ্রিস্টান বাড়িতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণলংকার লুট - adsangbad.com

সর্বশেষ


Tuesday, December 24, 2019

সাভারে খ্রিস্টান বাড়িতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণলংকার লুট


 সাভার প্রতিনিধি: সাভারের দেওগাঁও এলাকায়  এক খ্রিস্টান বাড়িত দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় ওই বাড়ির সবাইকে অস্ত্রের মুখ জিম্মি করে হাত বেধে নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এঘটনায় খ্রিস্টানদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।
মঙ্গলবার ভাের রাতে সাভার সদর ইউনিয়নর দেওগাঁও খ্রিষ্টান পাড়া এলাকার ক্যানেট কস্তার বাড়িতে এ দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতি হওয়া ওই পরিবারর সদস্যরা জানায়, ভাের রাতে ক্যানেট কস্তার একতলা বাড়ির কেচিগেইটের তালা ভেঙ্গে ১৫/২০ সদস্যোর একদল ডাকাত প্রবেশ করে বাড়ির মালিক ক্যানেট কস্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত বেধে মারধর করে আলমারি ভেঙ্গে নগদ এক লক্ষ ত্রিশ হাজার টাকা ৮ টি আইফান,একটি আইপট ও ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে ডাকাতরা ক্যানট কস্তার বােন অনিমা (৪২) তার স্বামী  সুমন (৫০) ও ক্যানট কস্তার ছেলে কিয়ণকে (৫) পিটিয় আহত করে পালিয় যায়। এঘটনায় ওই এলাকার খ্রিস্টান ধর্মাবলম্বীদর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। ডাকাতি হওয়ার খবর পেয়ে দুপুর ওই বাড়ি পরিদর্শন করছন র‌্যাব পুলিশ ও সাভার সদর ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান সোহল রানা। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ডাকাতি হওয়া মালামাল বা এর সাথে জড়িত সন্দেহে কাউকে আটক করতে পারেনি।
এবিষয়ে সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ বলন, ঘটনাস্থলে পুলিশ পাঠানাে হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages