চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩,আহত ২ - adsangbad.com

সর্বশেষ


Saturday, December 28, 2019

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩,আহত ২


চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে এক মর্মন্তিক  সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা ও তার দুই মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী ও ১০ বছর বয়সী এক ছেলে।
শনিবার (২৮ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদার হাট বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বেপরোয়া লরির ধাক্কায় দুটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ওই দুই শিশু মারা যায়।
নিহতরা হলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক মো. সাইফুজ্জামান মিন্টু (৪০)। তিনি চট্টগ্রাম কার্যালয়ে কর্মরত ছিলেন। এ ছাড়া নিহত দুই মেয়ে হলো আতরা জামান খান (১৩), তাসনিম জামান খান (১১)। ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী কণিকা আক্তার (৩৫) ও তাদের ১০ বছর বয়সী ছেলেও গুরুতর আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসীম উদ্দিন জানান, সাইফুজ্জামান তার স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন। চট্টগ্রাম থেকে তাদের ঢাকার মিরপুরে যাওয়ার কথা ছিল। ওই প্রাইভেটকারটি ফৌজদারহাট বাইপাস সড়কে এলে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি লরি তাদের প্রাইভেটকারে ধাক্কা দেয়।
ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা জানান, ঘটনাস্থল থেকে আতরা জামান ও তাসনিম জামানের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পর সাইফুজ্জামান মিন্টু মারা যান।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানাযায়, সড়ক দুর্ঘটনায় আহত কণিকা আক্তার ও তাদের দশ বছর বয়সী ছেলের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।
এ সময় একটি প্রাইভেটকার দুমড়েমুচড়ে যায়।
বারআউলিয়া হাইওয়ে থানার এসআই কাউছার বলেন, আহতদের উদ্ধার করেচট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি উদ্ধার করা হয়েছে। তবে লরিটি আটক করা সম্ভব হয়নি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages