এই ছবিটি আজ শুধুই স্মৃতি - adsangbad.com

সর্বশেষ


Saturday, December 28, 2019

এই ছবিটি আজ শুধুই স্মৃতি

ছবিটির এই সুখি পরিবারের দুজন ব্যাতিত আর সবাই মৃত
নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে এক মর্মন্তিক  সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা ও তার দুই মেয়ে নিহতের ঘটনায় আহত  স্ত্রী কনিকা আক্তারের এই  কাছে এই ছবিটি আজ শুধু স্মৃতি।
শনিবার (২৮ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদার হাট বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বেপরোয়া লরির ধাক্কায় দুটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ওই দুই শিশু মারা যায়। পরে
মারা যায় স্বামী বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক মো. সাইফুজ্জামান মিন্টু (৪৫)। তিনি চট্টগ্রাম কার্যালয়ে কর্মরত ছিলেন। এ ছাড়া নিহত দুই মেয়ে হলো আতরা জামান খান (১৩), তাসনিম জামান খান (১১)।  স্ত্রী কণিকা আক্তার (৩৫) ও তাদের ১০ বছর বয়সী ছেলেও গুরুতর আহত হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।
চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসীম উদ্দিন জানান, সাইফুজ্জামান তার স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন। চট্টগ্রাম থেকে তাদের ঢাকার মিরপুরে যাওয়ার কথা ছিল। ওই প্রাইভেটকারটি ফৌজদারহাট বাইপাস সড়কে এলে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি লরি তাদের প্রাইভেটকারে ধাক্কা দেয়।
ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা জানান, ঘটনাস্থল থেকে আতরা জামান ও তাসনিম জামানের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পর সাইফুজ্জামান মিন্টু মারা যান।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এ এস আই আলাউদ্দিন তালুকদার জানান, সড়ক দুর্ঘটনায় আহত কণিকা আক্তার ও তাদের দশ বছর বয়সী ছেলে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
উল্লেখ্য কনিকা আক্তার আমারদেশের সংবাদের সম্পাদক/প্রকাশক মাসুদ রানা-র মামাতো বোন।
এ ঘটনায় আমারদেশের সংবাদ পরিবার  শোকাহত। আমরা নিহতের রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীরভাবে সমবেদনা জানাচ্ছি। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages