নারায়ণগঞ্জে ভুয়া ম্যাজিষ্ট্রেট আটক - adsangbad.com

সর্বশেষ

Saturday, November 9, 2019

নারায়ণগঞ্জে ভুয়া ম্যাজিষ্ট্রেট আটক

অনলাইন ডেস্ক: নারায়নণগঞ্জের  সিদ্ধিরগঞ্জ ঝন্টু মিয়া (৪০) নামে এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক করেছে পুলিশ। শনিবার (৯ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী কলেজ গেট এলাকা থেকে তাকে আটক করা হয়।  ঝন্টু মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার গোবরদি গ্রামের মৃত দবির মিয়ার ছেলে। 
পুলিশ জানায়, ঝন্টু মিয়া বিভিন্ন সময় নিজেকে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট পরিচয়ে দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে ভয় দেখিয়ে অর্থ আদায় করত। শনিবার সকালে সে কদমতলী কলেজ গেট এলাকার মিষ্টির দোকানদার খাইরুল ইসলামের কাছে ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে ১০ হাজার টাকা দাবী করে। এসময় তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে নিয়ে আসে। 
দোকানদার খাইরুল জানায়, গত ২ নভেম্বর (শনিবার) সকালে ঝন্টু তার দোকানে আসে। এসময় ঝন্টু তাকে জানায় সিদ্ধিরগঞ্জে ও নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। একটু পরে আপনার এখানে ভ্রাম্যমাণ আদালত আসবে। তারা যাতে এখানে না আসে সেজন্য ১০ হাজার টাকা দাবি করে ঝন্টু। এসময় খাইরুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মামলা থেকে বাঁচতে ঝন্টুকে ১০ হাজার টাকা দেয়।
এদিকে, সাতদিন পরে শনিবার (৯ নভেম্বর) খাইরুল ইসলামের কলেজ গেট এলাকার আরেকটি দোকানে এসে উপস্থিত হয়। এদিনও সে ভ্রাম্যমাণ আদালতের কথা বলে খাইরুল ইসলামের শ্বশুরের কাছ থেকে টাকা চায়। খাইরুল ইসলামের শ্বশুর বিষয়টি তাকে জানালে সে এ দোকানে ছুটে আসে। এসময় ঝন্টু তড়িঘড়ি করে চলে যাবার সময় খাইরুল তাকে আটকে ফেলে। পরে তার কাছে বিষয়টি সন্দেহজনক হলে সে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝন্টুকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানায়, মিষ্টির দোকানে ম্যাজিষ্ট্রেট সেজে অর্থ আদায়ের অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তার ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages