আশুলিয়ায় ৭ ডাকাত গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Tuesday, November 12, 2019

আশুলিয়ায় ৭ ডাকাত গ্রেফতার

                  
আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়ার বাইপাইলে  ডাকাতির ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।
জানাযায় গত ০৩ নভেম্বর রাতে জুয়েলারী ব্যবসায়ী গৌরাঙ্গকে বুকে ও কানে ছুরিকাঘাত আহত করে ৮-১০ টি ককটেল নিক্ষেপ করে ফিল্মি স্টাইলে এলাকা ত্যাগ করে ডাকাতদল। এ ঘটনায় পরবর্তীতে আশুলিয়া থানায় মামলা করে আহতের ভাই বাদল চন্দ্র সরকার। 
তবে ডাকাতি লুট হওয়া অলংকার ও টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।
সোমবার (১১ নভেম্বর) ভোর রাতে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে ডাকাতির মামলায় গ্রেফতার দেখিয়ে আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করে পুলিশ। আসামীরা  ডাকাতির বিষয়ে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্ধি প্রদান করেছে। 
গ্রেফতারকৃতরা হলঃ ১- বরিশাল জেলার আগৈলঝড়া থানার নাগিরপার গ্রামের মৃত প্রভুদান সরকারের ছেলে পলাশ সরকার(২৬), 
২-বগুরা জেলার শাহজাহানপুর থানার রহিমাবাদ গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে মামুন(৩৩), ৩-হবিগঞ্জ জেলার চুনারঘাট থানার দুধপাতিল গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে জহিরুল ইসলাম সানী(২৬), ৪-ঢাকা জেলার ধামরাইয়ের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে জাকির হোসেন(৩০), ৫-আশুলিয়া থানার ডেন্ডাবর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে জামান(৩১), ৬-বাগেরহাট জেলার কচুয়া থানার গজারিয়া গ্রামের হাবিবুর রহমান মৃধার ছেলে নাসির উদ্দিন মৃধা(২৭) এবং ৭-মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার শামসুল হকের ছেলে জহিরুল ইসলাম ওরফে জাহাদ আলী(২৫)।
ঢাকা জেলার উত্তর গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এস আই) কাওসার সুলতান জানান, তারা সংঘবদ্ধ ভাবে আশুলিয়ার বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল। সর্বশেষ ০৩ নভেম্বর (রোববার) রাতে আশুলিয়ার বাইপাইল নামাবাজারের ফাল্গুনী জুয়েলারী’র ব্যবসায়ীরা দোকান বন্ধ করে ৫ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ ৭০ হাজার টাকা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করলে কিছু দূর পরেই ডাকাতরা তাদের গতিরোধ করে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণ ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় ডাকাত দল। পালানোর সময় ডাকাতরা ৮-১০ টি ককটেল ফাটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার পুলিশ সুপারের দিকনির্দেশনায় এবং ঢাকা জেলার গোয়েন্দা পুলিশ ইনচার্জের সার্বিক তত্ত্বাবধানে আসামীদের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages