টাকার উপর ঘুমিয়ে থাকা ডিবি পুলিশের ছবি ভাইরাল - adsangbad.com

সর্বশেষ

Wednesday, November 6, 2019

টাকার উপর ঘুমিয়ে থাকা ডিবি পুলিশের ছবি ভাইরাল


অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জে ডিবি পুলিশের এক কর্মকর্তার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে উঠেছে। বুধবার সকাল থেকে ভাইরাল হওয়া ওই ছবিটিতে দেখা যায় ডিবির এসআই মো. আরিফ বিপুল পরিমাণ টাকার উপর ঘুমিয়ে আছেন। এ নিয়ে দেখা দিয়েছে চাঞ্চল্য।
খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার রাত থেকে সিদ্ধিরগঞ্জ ও এর আশে পাশে এলাকায় ডিউটি করেন এসআই আরিফসহ এক দল পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে সিদ্ধিরগঞ্জে তাদের ব্যবহারের একটি গাড়ি রাস্তার পাশে পার্কিং করা ছিল। ওই সময় একাধিক ব্যক্তি গাড়ির ভেতরের কয়েকটি ছবি তোলেন। এতে দেখা যায় এসআই আরিফ বিপুল পরিমাণ টাকার উপর ঘুমিয়ে ছিলেন। এ টাকাগুলোর প্রতিটি বান্ডিল আকারে দেখা যায়। ১০০, ৫০০ ও ১ হাজার টাকার নোটের বেশ কয়েকটি বান্ডিল ছিল সেখানে। তবে টাকার মোট অংক জানা যায়নি। পাশে ছিল তার ব্যবহৃত সরকারি ওয়ালেস। 
বুধবার সকাল থেকে ওই ছবিটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। পরে এ বিষয়ে এসআই আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আমাদের সময়কে বলেন, ‘ভাইরাল হওয়া ছবিটা আজকের নয়। ছবিগুলো আজ থেকে ৫/৬ মাস আগের। আর টাকাগুলো আমার মায়ের চিকিৎসার জন্য এক বন্ধুর কাছ থেকে ধার নিয়েছিলাম।’

Post Bottom Ad

Responsive Ads Here

Pages