আ'লীগের নেতৃত্বে ঢাকা উত্তরে বজলুর-কচি, দক্ষিণে মান্নাফি-হুমায়ুন - adsangbad.com

সর্বশেষ


Saturday, November 30, 2019

আ'লীগের নেতৃত্বে ঢাকা উত্তরে বজলুর-কচি, দক্ষিণে মান্নাফি-হুমায়ুন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর উত্তর শাখা আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে এস এ মান্নান কচি দায়িত্ব পেয়েছেন।
অপরদিকে দক্ষিণ শাখা আওয়ামী লীগের সভাপতি হিসেবে আবু আহাম্মদ মোহাম্মদ মান্নাফি ও সাধারণ সম্পাদক হিসেবে হুমায়ুন কবির দায়িত্ব পেয়েছেন।শনিবার বিকালে রমনার বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে মহানগরের দুই অংশের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
এর আগে বেলা ১১টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ সময় সম্মেলনের প্রধান অতিথি শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা।
পরে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা ও আওয়ামী লীগের দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।
২০১২ সালের ২৭ ডিসেম্বর ঢাকা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। এর তিন বছর পর ঢাকা মহানগর আওয়ামী লীগকে দুই ভাগে বিভক্ত করা হয়।
২০১৬ সালের ১০ এপ্রিল মহানগর আওয়ামী লীগ উত্তর-দক্ষিণ, ৪৫টি থানা, ১০০টি ওয়ার্ড ও ইউনিয়নগুলোর সভাপতি এবং সাধারণ সম্পাদকদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম। এরপর ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছিল।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages