স্বেচ্ছাসেবকরা মাইকে ও ২২টি কমিউনিটি রেডিও সতর্কবার্তা প্রচার করছে - adsangbad.com

সর্বশেষ

Saturday, November 9, 2019

স্বেচ্ছাসেবকরা মাইকে ও ২২টি কমিউনিটি রেডিও সতর্কবার্তা প্রচার করছে

নিজস্ব প্রতিনিধি: ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান জানান উপকূলীয় জেলার মানুষদের  সচেতনতা সৃষ্টির জন্য স্বেচ্ছাসেবকরা মাইকে এবং ২২টি কমিউনিটি রেডিওর মাধ্যমে সতর্কবার্তা প্রচার করছে।
উপকূলীয় ১৩ জেলার কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করে তাদের কর্মস্থলে উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। এসব জেলার সব কর্মীদের ছুটি বাতিল করেছে স্বাস্থ্য বিভাগ। তারা গঠন করেছে ১ হাজার ৫৭৭টি মেডিকেল টিম।
মন্ত্রী আরো বলেনঃ আশ্রয় কেন্দ্রগুলোতে ২০০০ প্যাকেট করে শুকনো খাবার পৌঁছে দেওয়া হয়েছে। ঘূর্ণিঝড় বুলবুলে জান-মালের ক্ষয়ক্ষতি এড়াতে উপকূলের ঝুঁকিপূর্ণ এলাকার ১৮ লাখ মানুষকে সরিয়ে নেওয়া হচ্ছে আশ্রয় কেন্দ্রগুলোতে। আগামীকাল আমরা পর্যবেক্ষণ করবো। ইনশাল্লাহ সোমবার থেকেই আমি পৌঁছে যাব ঘূর্ণিঝড় বুলবুল আক্রান্ত আমার মা বোনদের কাছে।

মানবতার জননী, বঙ্গবন্ধু কন্যা,দেশরত্ন ,মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে সব সময় থাকবো আপনাদের পাশে।

ইনশাল্লাহ। অতীতে ঘূর্ণিঝড় ফণির মতো আপনাদের পাশে থেকে ত্রাণ,পুনর্বাসন, সাহস, সহযোগিতা সবকিছু দিয়েই আমরা মোকাবেলা করবো ঘূর্ণিঝড় বুলবুলকে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages