সন্ত্রাস জঙ্গিবাদ ক্যাসিনো ও মাদক বিরোধী অভিযান চলবে : স্বরাষ্ট্রমন্ত্রী - adsangbad.com

সর্বশেষ

Sunday, October 20, 2019

সন্ত্রাস জঙ্গিবাদ ক্যাসিনো ও মাদক বিরোধী অভিযান চলবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সাভার প্রতিনিধি: দেশে সন্ত্রাস জঙ্গিবাদ ক্যাসিনো ও মাদক বিরোধী অভিযান চলবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। রবিবার দুপুরে সাভারের আশুলিয়ার পুকুরপাড় এলাকায় অরুনিমা গ্রুপের ডিএমসি এ্যাপারেলন্স উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে কোন সন্ত্রাস দুর্নীতিবাজ থাকবে না, সবাইকে আইনের মুখোমুখি হতে হবে কাউকে ছাড় দেওয়া হবে। যারা দেশে টেন্ডারবাজি সন্ত্রাস ও ক্যাসিনো ব্যবসা করছে তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হয়েছে জানিয়ে তিনি বলেন, যারা দেশে অবৈধভাবে টাকা পয়সার মালিক হয়েছে তাদেরকেউ আইনের আওতায় আনা হচ্ছে।
দেশে বর্তমানে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, কেউ আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন মন্ত্রী।
মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপ ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহা ব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মঞ্জুসহ আরো অনেকে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages