সাভারে সাংবাদিক মিঠুনকে গ্রেপ্তারের দাবিতে মানবনন্ধন ও মহাসড়ক অবরোধ - adsangbad.com

সর্বশেষ

Sunday, October 27, 2019

সাভারে সাংবাদিক মিঠুনকে গ্রেপ্তারের দাবিতে মানবনন্ধন ও মহাসড়ক অবরোধ

সাভার প্রতিনিধি: সাভারে নানা অপকর্মে জড়িত সমকামী মিঠুন সরকারকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে সাভার নিউ মার্কেটের ব্যবসায়ী ও স্থানীয় এলাকাবাসী অংশ নেন।
রোববার বিকেলে সাভার নিউ মার্কেটের সামনে অনুষ্ঠিত হয় মানববন্ধন। সেখান থেকে ঢাকা-অরিচা মহাসড়ক অবরোধ করে পরে বিক্ষোভ ড়ড়মিছিল বের করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, এক সপ্তাহ আগে সাভার নিউ মার্কেটে কর্মরত এক টেশনিশিয়ানকে ডেকে নিয়ে বলৎকারের ঘটনায় মামলা দায়ের হলেও এখনও গ্রেপ্তার হয়নি সমকামী মিঠুন। তাই অবিলম্বে সমকামী মিঠুনকে গেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় তাকে গ্রেপ্তারের দাবিতে বিভিন্ন কর্মসূচী অব্যাহত রখা হবে বলে জানানো হয় মানববন্ধন থেকে।
এসময় সাভার নিউ মার্কেটের ব্যবসায়ীরা বলেন, ঘটনার পর থেকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে চাপ সৃষ্টি করে আসছে আসামী মিঠুন সরকার। তবে এখন থেকে আর মিঠুন সরকারের মতো কুলাঙ্গারদের আর প্রশ্রয় দেওয়া হবেনা। এছাড়া সামাজিকভাবে এই সমকামীকে বয়কট করার ঘোষণা দেন বিক্ষুব্ধ ব্যবসায়ীরা।
এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, বলাৎকারের অভিযোগ তদন্ত করে মামলা রেকর্ড হওয়ার পর থেকেই পলাতক রয়েছেন মিঠুন সরকার। সমকামী মিঠুনকে গ্রেপ্তারে পুলিশের দু’টি টিম অভিযান চালাচ্ছে। প্রয়োজনে তথ্য প্রযুক্তি ব্যবহার করে এই আসামীকে গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত বোরবার বিকেলে সাভার নিউ মার্কেটের একটি দোকানে সিসি ক্যামেরার টেশনিশিয়ান হিসেবে কর্মরত ১৮ বছর বয়সী এক কিশোরকে সিসি ক্যামেরারর কাজ করানোর কথা বলে ডেকে নেয় অভিযুক্ত মিঠুন সরকার। পরে রেডিও কলোনী এলাকায় তার নিজ অফিসের ভিতরে আটকে রেখে ওই কিশোরকে জোরপূর্বক বলাৎকার করে সে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ে করেন ভুক্তভোগী কিশোর।

আসামী মিঠুন সরকার সাভারের বাড্ডা ভাটপাড়া এলাকার প্রফুল্ল সরকারের ছেলে। সে দীর্ঘদিন ধরে শিশু কিশোরদের ডেকে নিয়ে যৌন নির্যাতন করে আসছে। তার বিরুদ্ধে এর আগেও সমকামীতার অভিযোগ উঠলেও ভুক্তভোগীদেরকে ভয়ভিতি প্রদর্শন করে বিষয়গুলো ধামাচাপা দিয়ে দেয় সে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages