হবিগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ কুদরত ডাকাত নিহত - adsangbad.com

সর্বশেষ

Tuesday, October 15, 2019

হবিগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ কুদরত ডাকাত নিহত

                   
 হবিগঞ্জ প্রতিনিধি: 
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কুদরত আলী (৪০) নামের একজন নিহত হয়েছেন। সোমবার (১৪ অক্টোবর) দিবাগত রাতে ঢাকা-সিলেট মহাসড়কের পুরাসুন্ধা বাঁশ বাগান এলাকায় এই ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, এ ঘটনায় হবিগঞ্জ ডিবি পুলিশের দুই এসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পাইপ গানসহ দেশীয় অস্ত্র উদ্ধার হয়েছে। কুদরত আলীর বিরুদ্ধে হবিগঞ্জের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। তিনি হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ডাকাতির সঙ্গে জড়িত ছিলেন। 
ওসি জানান, কুদরত আলীসহ ১০-১২ জনের একদল ডাকাত ওই স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের (ওসি) মানিকুল ইসলাম ও শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হকসহ পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করেন। 

এ সময় ডাকাত দল পুলিশকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে কুদরত ঘটনাস্থলেই মারা যায়। এ সময় হবিগঞ্জ ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম, মোজাম্মেল হক, কনস্টেবল রনি ও জয়নুল হক আঘাতপ্রাপ্ত হন। তারা হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। কুদরত হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামের ওমর আলীর ছেলে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages