ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মাদারীপুর থানার সওগাতুল আলম - adsangbad.com

সর্বশেষ

Friday, October 25, 2019

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মাদারীপুর থানার সওগাতুল আলম

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম। গত ২৪ অক্টোবর  বৃহস্পতিবার সকালে ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সেপ্টেম্বর  মাসের মাসিক অপরাধ সভায় মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলমকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত করেন ঢাকা রেঞ্জ এর ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)।
ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, কমিউনিটি পুলিশিং, শান্তি-শৃঙ্খলা রক্ষাসহ মাদারীপুর সদর থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় সওগাতুল আলমকে এ পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির বিপিএম, পিপিএম ও মাদারীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান সহ ঢাকা রেঞ্জের পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।
সওগাতুল আলম অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে গত ১৭ জুন মাদারীপুর সদর থানায় যোগদান করেন। যোগদানের পর থেকে মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার, জুয়া বন্ধ ও জুয়াড়ি গ্রেপ্তার, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা, কমিউনিটি পুলিশিং কার্যক্রমসহ নানা ধরণের জনসেবামূলক কাজ করে সর্বমহলে প্রশংসিত হচ্ছেন।
সওগাতুল আলম কিশোরগঞ্জ জেলার হাওর অধ্যুষিত ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের মোহাম্মদ সাইদুর রহমান ও মোসাম্মৎ আমাতুর রহমানের সন্তান।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages