মাতাল হয়ে বিনা দোষে শ্রমিককে পিটিয়ে পা ভেঙ্গে দিলো যুবলীগকর্মী - adsangbad.com

সর্বশেষ

Friday, October 18, 2019

মাতাল হয়ে বিনা দোষে শ্রমিককে পিটিয়ে পা ভেঙ্গে দিলো যুবলীগকর্মী

আশুলিয়া প্রতিনিধি:
আশুলিয়ায় মদ খেয়ে মাতাল অবস্থায় রবি (৩৩) নামের এক শ্রমিককে পিটিয়ে তার বাম পা ভেঙ্গে দিয়েছে কথিত যুবলীগ নেতা রাজন ভূইয়া ও তার সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় টানা দশ দিন চিকিৎসা শেষে ওই শ্রমিক।
 শুক্রবার দুপুরে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেওয়ার পূর্বে এ প্রতিবেদকে বিস্তারিত জানান আহত শ্রমিক রবি। 
এ সময় আহত শ্রমিক রবি বলেন, তিনি আশুলিয়ার জামগড়া এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন।
তবে গত দুই মাস আগে শারীরিক অসুস্থতার কারণে চাকরি ছেড়ে দেন। এর পরে গত কয়েক দিন যাবৎ পুনরায় চাকরি খুঁজছিলেন। চাকরির খোঁজে গত ৮ই অক্টোবর মঙ্গলবার রাত দশটার দিকে নরসিংহপুর এলাকায় স্থানীয় এক সড়কে  তার এক সহকর্মীর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।
এসময় স্থানীয় একটি সড়কের পাশে কথিত যুবলীগ নেতা রাজন ভুইয়া, রাসেল, মাসুদ ওরফে পালসার মাসুদ, সহ আরো বেশ কয়েজন মদ খেয়ে মাতলামি করছিলেন। হঠাৎ করেই রাজন ভুইয়া ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন রবি কে ডেকে নিয়ে মারধর শুরু করেন। এক পর্যায়ে রবি মারধরের প্রতিবাদ করলে কথিত যুবলীগের সন্ত্রাসীরা তাকে পিটিয়ে তার বাম পা ভেঙ্গে দেয়। আশঙ্কাজনক অবস্থায় ওই শ্রমিককে টাঙ্গাইলের একটি গাড়িতে উঠিয়ে দিয়ে জামগড়া এলাকা ছেড়ে দেওয়ার জন্য নির্দেশ দেয়। পরে তাকে বেশ ক"জন পথচারী তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে কথিত যুবলীগ নেতা রাজন ভুইয়ার কাছে জানতে চাইলে তিনি মারধরের বিষয়টি স্বীকার করেন।
এ সময় যুবলীগে তার পদ সম্মন্ধে জিঞ্জাসা করা হলে সে নিজেকে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক প্রার্থী বলে জানান।
স্থানীয়রা জানিয়েছেন, এলাকায় অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে রাজন। অবৈধ গ্যাস সংযোগ দেওয়া নিয়ে স্থানীয় ইউপি সদস্যের সঙ্গে সংঘর্ষও হয়েছে তার। এছাড়াও প্রায় রাতে মদ খেয়ে রাস্তায় দাঁড়িয়ে মাতলামি করে সে।
এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল হক দিপু বলেন,  লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages