হ্যান্ডকাপসহ আসামীর পলায়ন, পুনরায় গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Friday, October 25, 2019

হ্যান্ডকাপসহ আসামীর পলায়ন, পুনরায় গ্রেফতার

                    
সাভার প্রতিনিধি: সাভারে পুলিশের হাতে আটকের পর হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া একাধিক মামলার আসামীকে পুনরায় গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে সাভারের গার্লস স্কুল রোড এলাকায় এ ঘটনা ঘটেছে। 
গ্রেফতারকৃত আসামীর নাম কৃষ্ণ পাল। সে সাভার গার্লস স্কুল রোডে পালপাড়ার নকুল পালের ছেলে। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, আদালতের গ্রেফতারী পরওয়ানা নিয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে কৃষ্ণ পালকে গ্রেফতার করতে সাভার পৌর এলাকার গার্লস স্কুল রোডের নিজ বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তাকে আটক করে হ্যান্ডকাপ পড়িয়ে থানার আনার সময় পুলিশকে আহত করে হ্যান্ডকাপ নিয়েই পালিয়ে যায় সন্ত্রাসী কৃষ্ণ পাল। পরে সাভার নামাবাজার এলাকায় তার সন্ধান পেয়ে পুরো এলাকা ঘেরাও করে দীর্ঘক্ষন চেষ্টার পর পুনরায় তাকে গ্রেফতার করে পুলিশ। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করে হ্যান্ডকাপ পড়িয়ে ধরে আনার সময় সে পুলিশকে আহত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুরো এলাকা ঘেরাও করে তাকে পুনরায় আটক করা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages