নারায়নগঞ্জে পুলিশের অভিযানে ১৩জন গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Sunday, September 29, 2019

নারায়নগঞ্জে পুলিশের অভিযানে ১৩জন গ্রেফতার

নারায়নগঞ্জ প্রতিনিধি :
নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩৫ বোতল ফেন্সিডিল,  ১ কেজি দুইশ গ্রাম গাঁজা ও ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ওয়ারেন্টভুক্ত পলাতক ৩জন আসামীসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে শনিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার রাতে ৫’শ গ্রাম গাঁজাসহ মৃত মকবুল হোসেনের ছেলে জালাল মিয়া (৩৮), এক’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ একরামুল আলী আকনের ছেলে কবির (৫৫), নুর মিয়ার ছেলে সুমন (৩৫), আদর আলীর ছেলে সফিউল্লাহ (৩৩), আবুল কালামের ছেলে সাইফুল ইসলাম আজম (৪২), ২০ পিস ইয়াবাসহ মৃত আজিজের ছেলে সবুজ (২২), ১০ পিস ইয়াবাসহ হারুনুর রশিদের ছেলে শহিদুল ইসলাম (২৮), ২০ পিস ইয়াবাসহ মৃত আবুল হোসেনের ছেলে রাজু (২৩), ২০ পিস ইয়াবাসহ মৃত আওলাদের ছেলে মিনহাজুল (২২) ও ৩৫ বোতল ফেন্সিডিল ও ৭’শ গ্রাম গাঁজাসহ আব্দুস সামাদের ছেলে হারুন মোল্লা (৪৫) কে গ্রেফতার করা হয়। এছাড়াও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী আব্দুর রাজ্জাকের ছেলে উজ্জল (২৯), জব্বার হোসেনের ছেলে ইমন হোসেন ও মৃত আ: রবের ছেলে হাবিবুর রহমান ওরফে সাগরকে গ্রেফতার করা হয়।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুল ফারুক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানায়, মাদক, সন্ত্রাস ও অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার রয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। অপরাধি যেই হউক না কেন কোন ছাড় নেই, সকলকে আইনের আওতায় আনা হবে। অভিযান অব্যাহত থাকবে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages