আশুলিয়ায় আসাফোর উদ্যোগে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত - adsangbad.com

সর্বশেষ

Saturday, September 28, 2019

আশুলিয়ায় আসাফোর উদ্যোগে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত

মাসুদ রানা:
আশুলিয়ায় আওয়ামী সাংস্কৃতিক ফোরাম  আসাফোর ঢাকা জেলা উত্তরের উদ্যোগে আ.লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮শে সেপ্টেম্বর) সন্ধায়  আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় আশুলিয়া থানা আসাফোর সাধারণ সম্পাদক এস এইচ সাকিবের সঞ্চালনায়।
এ সময় উপস্থিত ছিলেন আসাফো ঢাকা জেলা উত্তরের সভাপতি শেখ মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক গোবিন্দ পাল জয়। এছাড়াও উপস্থিত ছিলেন,  আব্দুল হক,এস এইচ শহীদ, রবিউল ইসলাম রবি,হুমায়ূন কবির ও রোজিনা আক্তার নীলা সহ ঢাকা জেলা উত্তর সাভার ও আশুলিয়া কমিটির অসংখ্যা সাংস্কৃতিক কর্মী সহ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরেম(বিএমএসএফ) সাভার উপজেলা কমিটির সভাপতি মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুদ রানা । 
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে ঢাকা জেলা উত্তরের সভাপতি কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রী তার আপনজনদের হারিয়ে বাংলাদেশের মানুষকে আপন করে নিয়েছেন।তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নে জন্য মহাসড়কে,তিনি দুর্নীতিবাজদের  বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। 

পরে উপস্থিত নেতাকর্মীরা  প্রধানমন্ত্রী দীর্ঘয়ুকামনা কামনা করে এক মোনাজাত করেন। পরিশেষে কেক কেটে এবং মিষ্টি বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages