র‌্যাবের অভিযানে কোটি টাকার জাল নোটসহ আটক-৩ - adsangbad.com

সর্বশেষ

Wednesday, September 25, 2019

র‌্যাবের অভিযানে কোটি টাকার জাল নোটসহ আটক-৩

 

 আশুলিয়া প্রতিনিধি: র‌্যাবের অভিযানে সাভার ও আশুলিয়া থেকে এক কোটি টাকার জাল নোটসহ টাকা তৈরির মেশিন ও জাল টাকা তৈরিতে ব্যাবহারিত সরঞ্জামাদিসহ তিনজনকে আটক করে র‌্যাব ৪ এর সাভার নবীনগর ক্যাম্পের সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মেজর শিবলি মোস্তফার নেতৃত্বাধীন একটি দল অভিযানটি পরিচালনা করে ।
র‌্যাব ৪এর সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মেজর শিবলি মোস্তফা সাংবাদিকদের জানান,আমরা আশুলিয়া থানা বাসস্ট্যান্ড এলাকায় টহল  ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারি আশুলিয়ার আমতলা কুঠুরিয়া পুকুরপাড় এলাকায় একটি জাল নোট তৈরির চক্র বেশ কিছু জালনোট বিক্রি করার পরিকল্পনা করছে। উক্ত সংবাদের ভিক্তিতে আমার সঙ্গীয় অন্যান্য  ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে  ১। সেকেন্দার আলী (৪২) পিতা আনোয়ার আলী সাং চড়কুসাই থানা দোহার জেলা ঢাকা নামে একজন জালনোট তৈরির ব্যাবসায়ীকে গ্রেপ্তার করি এবং ১হাজার টাকার নোটের প্রায় এক কোটি টাকা স্থানিয় সাক্ষীদের উপস্থিতিতে জব্দ করি।
মেজর শিবলী মোস্তফা আরো বলেন, আটককৃত আসামীর স্বীকারোক্তি মোতাবেক আমরা সাভার নিউ মার্কেট এর সোবাহানবাগ  রাজশাসন থেকে নাহীদ ও রিপন নামের আরো দুইজনকে জালনোট তৈরির বিপুল পরিমান কাঁচামাল প্রিন্টার মেশিন ল্যাপটপ বিভিন্ন কালারের কেমিক্যাল পেনড্রাইভ ও বিভিন্ন যন্ত্রপাতিসহ আটক করি। এবং গ্রেপ্তারকৃতরা  স্বীকার করে যে তারা সাভার বাজার এলাকায় জাল নোট তৈরি করে সাভার আশুলিয়াসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। আসবে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages