বগুড়ায় কয়েক বস্তা টাকা উদ্ধার - adsangbad.com

সর্বশেষ

Tuesday, September 24, 2019

বগুড়ায় কয়েক বস্তা টাকা উদ্ধার

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে পরিত্যাক্ত অবস্থায় কয়েক বস্তা ছেঁড়া টাকা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার খাওরা ব্রিজের নিচে ময়লার ভাগার থেকে বস্তাভর্তি টাকাগুলো উদ্ধার করা হয়।
কয়েক ঘণ্টার অভিযানে তারা বিলের পানির নীচ থেকে এবং তীর থেকে বস্তাবন্দী অবস্থায় টাকাগুলো উদ্ধার করে। সব টাকাই কুচি কুচি অবস্থায় কাটা ছিল। একটি নোটও সম্পূর্ণ অবস্থায় পাওয়া যায়নি, জানিয়েছে পুলিশ।
প্রায় পাঁচ বস্তা পরিমাণ এই টাকা কুচি কুচি করে কাটা অবস্থায় ছিল বলে জানিয়েছেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া। তিনি বলেছেন, ওই এলাকার পথচারীরা সকালে পুলিশকে জানায় যে তারা বিলের কাছে এই বিপুল পরিমাণ টাকা দেখতে পেয়েছেন।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, সকালে কয়েকটি বস্তায় বিপুল পরিমাণ ছেঁড়া টাকা পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ টাকাগুলো উদ্ধার করে। জানা গেছে,  টাকাগুলো বাংলাদেশ ব্যাংকের বর্জ্য। এগুলো ধ্বংসের জন্য শাজাহানপুর পৌরসভা কর্তৃপক্ষকে দেয়া হয়েছিল।টাকাগুলো ধ্বংস না করে ময়লার ভাগাড়ে ফেলেছে। শাজাহানপুর পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর বাসেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় এক সাংবাদিক জানান, স্থানীয় কয়েকজন এলাকাবাসী দুই তিন আগে থেকেই অভিযোগ করে আসছিলেন যে, একটি ট্রাকে করে কেউ এই টাকা এনে বিলের মধ্যে ফেলে গিয়েছে। প্রকৃত টাকার পরিমাণ আরও অনেক বেশি বলেও জানান তিনি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages